Bigg Boss 16-এ দেখা যাবে নুসরাতকে, কিন্তু তাঁর সঙ্গী কারা হবেন জানেন?

Bigg Boss 16-এ দেখা যাবে নুসরাতকে, কিন্তু তাঁর সঙ্গী কারা হবেন জানেন?
HIGHLIGHTS

বিগ বস 16 আসছে বাঙালি অভিনেত্রী নুসরাত জাহানকে

তাঁর সঙ্গে দেখা যাবে সাথ নিভানা সাঁথিয়ার অভিনেত্রী জিয়া মানেক এবং ঋদ্ধিমা পণ্ডিতকেও

অন্যদিকে যশও আসতে চলেছেন বলিউডে কাজ করবেন দিব্যা খোসলার সঙ্গে

Nusrat Jahan Bigg Boss 16-তে যাচ্ছেন। এটা একদম পাকা খবর, আর সেটা টলিউড (Tollywood) বা বলিউডের (Bollywood) কারওরই জানতে বাকি নেই। সলমন খানের (Salman Khan) এর শোতে তাঁকে দেখা যাবে আগামীতে। সেখানেই তাঁর থেকে জানা যাবে এমন অনেক কথা যা আগে জানা যায়নি। কিন্তু এগুলো তো মোটামুটি সবাই জেনে গেছেন, তাহলে নতুন কী? তাঁর সঙ্গী হতে পারেন টেলিভিশন জগতের দুই বিখ্যাত অভিনেত্রী।

টেলিচক্কর নামক একটা মুম্বাই বেসড সংবাদমাধ্যম জানাচ্ছে যে বিগ বসের এই সিজনে নাকি দেখা যেতে পারে গোপী বহু জিয়া মানেক (Gia Manek) এবং বিগ বস ওটিটির প্রতিযোগী ঋদ্ধিমা পণ্ডিত (Ridhima Pandit) কে। সূত্রের খবর অনুযায়ী তাঁদের কাছে অফার গিয়েছে এই শোতে অংশ নেওয়ার জন্য। বর্তমানে পারিশ্রমিক নিয়ে কথাবার্তা চলছে যদি সব ঠিকঠাক থাকে তাহলে তাঁদের দেখা যাবে এবারের সিজনে।

বিগ বস ওটিটিতে (Bigg Boss OTT) রিদ্ধিমা দুর্দান্ত পারফর্ম করেছিলেন। কিন্তু খুব জলদি তাঁকে বিগ বস হাউজ ছাড়তে হয়েছিল। দর্শকরা তাঁকে মোটেই বাদ দেননি, বাদ দিয়েছিল তাঁর সহযোগী প্রতিযোগীরা। তিনি যখনই বাদ পড়েন তখনই দর্শকরা ভীষণই ক্ষুব্ধ হন। অনেকের মতেই যেহেতু ঋদ্ধিমা একজন স্ট্রং পারফর্মার ছিল সেহেতু তাঁকে বাদ দেওয়া হয়েছিল। আর রইল গোপী বহুর কথা। তাঁর চরিত্র ভীষণই জনপ্রিয় এবং সমাদৃত।

nusrat jahan

কিন্তু প্রশ্ন হচ্ছে নুসরাত বাংলা টেলিভিশনে যতটা জনপ্রিয় তিনি কি ততটাই জনপ্রিয়তা অর্জন করতে পারবেন ন্যাশনাল চ্যানেলে? এই উত্তরটা আমরা সময়ের সঙ্গেই পাব। তবে একদিকে তিনি যেমন বিগ বসে যাচ্ছেন তেমনই যশও পাড়ি জমাচ্ছেন মুম্বাইয়ে। তবে তিনি কাজ করতে চলেছেন দিব্যা খোসলার (Divya Khosla) সঙ্গে। যশের প্রথম শিডিউল শেষ হয়ে গিয়েছে তিনি এবার দ্বিতীয় শিডিউলের জন্য যাবেন মুম্বাইতে। ফলে টলিউডের দুই জনপ্রিয় মুখ এখন একত্রে পাড়ি জমাচ্ছেন সুদূর মুম্বাইতে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo