আধার ভেরিফিকেশানের জন্য iBall নিয়ে এল নতুন Slide Imprint 4G ট্যাবলেট

আধার ভেরিফিকেশানের জন্য iBall নিয়ে এল নতুন Slide Imprint 4G ট্যাবলেট
HIGHLIGHTS

iBall Slide Imprint 4G কে 18,999টাকায় লঞ্চ করা হয়েছে আর এটি ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাবে

iBall ভারতে তাদের iBall Slide Imprint 4G ট্যাবলেট লঞ্চ করে নিজেদের ট্যাবলেট লাইনআপে যায়গা করে নিয়েছে। এটি একটি STQC সার্টিফায়েড মেশিন যা আদাহ্র ভেরিফিকেশানের উপযোগী হতে পারে। এই ট্যাবলেটের স্পেশাল বিষয় এই যে এই ট্যাবলেটে ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে, আর যা শুধু ডাটা রেকর্ড করা বা স্ক্যান করার কাজে আসবে তাই নয় সঙ্গে এটি কোন ব্যাক্তিকে চিনতেও সাহায্য করতে পারে। ডিভাইসে স্ট্যান্ডার্ড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়নি যার মানে এই যে আপনি এই ডিভাইসে ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মাধ্যমে আনলক করতে পারবেন না। iBall বলেছে যে তাদের Slide Imprint 4G কে ব্যাঙ্ক, সরকারি অফিস, RTOs শিক্ষাঙ্গন, সেলস অটোমেশান আর B2B য়ের মতন যায়গায় ব্যাবহার করা যেতে পারে আর এতে আধা অথেন্টিকেশান আবশ্যক। বা এও বলা যায় যে কোম্পানি এমন একটি আধার ভেরিফিকেশান যন্ত্র লঞ্চ করেছে যা আধার অ্যালাইটমেন্ট স্টোরে পাওয়া যেতে পারে।

আর এছাড়া এই ট্যাবলেটটি STQC সার্টিফায়েড আইরিস স্ক্যানার যুক্ত আর বলা হয়েছে যে এতে ছোট খাট ড্রাফটস ইত্যাদিতে এটি ভাঙ্গবেনা কিনতি iBall এই ডিভাইসের জন্য কোন মিলিটিরি গ্রেড সার্টিফিকেশানের কথা জানায়নি।

iBall Slide Imprint 4g একটি 4G ট্যাবলেট আর এতে 7ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর যার রেজিলিউশান 600×1024পিক্সাল। এই ট্যাবলেটে কোয়াড-কোর ARM কার্টেক্স A53 প্রসেসার আছে আর যা 1.3GHz ক্লক স্পিডের। এটি 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। আর এর স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ড দিত্যে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে। ডিভাইসের 8GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টও আছে।

এই ট্যাবলেটটি 4G LTE, VoLTE, Wi-Fi 802.11 b/g/n/ac, ব্লুটুথ 4.0 একটি মাইক্রো USB পোর্ট আর একটি স্ট্যান্ডার্ড USB পোর্ট যুক্ত, আর এতে মাইক্রো HDMI, USB OTG  আর কাস্ট স্ক্রিনের মতন কানেক্টিভিটি অপশান দেওয়া হয়েছে। আর এই ট্যাবলেটটি 7.0 নৌগাটে কাজ করে আর এর রেয়ার আর ফ্রন্ট প্যানেলে 5MP র ক্যামেরা আছে আর দুটি ক্যামেরাই LED ফ্ল্যাশ যুক্ত। আর LED ডুয়াল সিম ট্যাবলেট G-সেন্সার আর ম্যাগ্নেটিক সেন্সার ইত্যাদি যুক্ত।

আর এছাড়া ডাটা ট্রান্সফারের মতন কাজের জন্য iBall এতে DC চার্জিং পোর্ট দিয়েছে যা একটি ভাল অ্যাডিশান। iBall Slide Imprint 4G তে 5000mAh য়ের ব্যাটারি আছে আর যা একবার চার্জ করলে একদিন চলে যেতে পারে কিন্তু তা ইউজারের ব্যাবহারের ওপরে নির্ভর করে।

এই ট্যাবলেটটি 22টি আঞ্চলিক ভাষা সাপোর্ট করে আর এর দাম 18,999টাকা। এই ডিভাইসটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo