বিনামূল্যে বাড়ি আনা যাবে Ola S1 Pro! ব্যাপারটা ঠিক কী? সঙ্গে আবার মিলবে 10,000 টাকার ছাড়!

বিনামূল্যে বাড়ি আনা যাবে Ola S1 Pro! ব্যাপারটা ঠিক কী? সঙ্গে আবার মিলবে 10,000 টাকার ছাড়!
HIGHLIGHTS

Ola- এর দুর্দান্ত ইয়ার এন্ড অফার

Ola S1 Pro স্কুটারের উপর মিলছে 10,000টাকার ছাড়

ডিসেম্বরে মিলছে জিরো ডাউন পেমেন্টের সুবিধা

Ola গ্রাহকদের জন্য নিয়ে এল দুর্দান্ত অফার। ইয়ার এন্ড অফারে Ola S1 Pro এর মিলছে একাধিক অফার। ডিসেম্বরে বছর শেষ হওয়ার আগেই Ola Electric তাদের Ola S1 Pro স্কুটারটির উপর দিচ্ছে 10,000 টাকার ছাড়। এটি তাদের ডিসেম্বর টু রিমেম্বার স্কিমের অংশ। এই অফারের কারণে বর্তমানে Ola S1 Pro স্কুটারটির দাম হয়ে দাঁড়িয়েছে 1.30 লাখ টাকা। এটি এক্স শোরুম দাম। এছাড়া আছে বিনা পয়সায় এই স্কুটার বাড়ি নিয়ে যাওয়ার সুবিধা। অর্থাৎ জিরো ডাউন পেমেন্টের সুবিধাও মিলছে এখন এই স্কুটারের উপর। 

এছাড়া আছে মাত্র 8.99% ইন্টারেস্ট দিয়ে 2,499 টাকা EMI হিসেবেও এই Electric Scooter এখন কেনা যাবে। অনশুল খান্দেলওয়াল, Ola Electric এর চিফ মার্কেটিং অফিসার এই অফারের বিষয়ে বলেছেন যে ভারতে এখন ইলেকট্রিক ভেহিকেল মোমেন্টাম তৈরি হয়েছে। গ্রাহকরা ইলেকট্রিক গাড়ির দিকেই ঝুঁকেছেন। তাঁদের এই গাড়ির উপর আগ্রহ তৈরি হয়েছে। আর এই বাজারে যাঁরা সেরা প্রোডাক্ট আনবে তাঁরাই বাজিমাত করবে। আর সেই কারণে তাঁরাও বাজার ধরার জন্য তাঁদের সেরা প্রোডাক্টের উপর নিয়ে এল দুর্দান্ত অফার। তিনি আরও বলেন, গ্রাহকরা এখন Ola Scooter- এর ডেলিভারি পেয়ে যাবেন তাও জিরো ডাউন পেমেন্টে। শুধু তাই নয়, তাঁদের যে ফাস্টেস্ট গ্রোয়িং হাইপারচার্জার নেটওয়ার্ক এক বছরের ফ্রি ব্যবহার, এবং ফ্রি সার্ভিস পেয়ে যাবেন।

এছাড়া এই স্কুটারের উপর গ্রাহকদের কাছে যেমন 10,000 টাকার ছাড় থাকছেই, তেমন তার সঙ্গে থাকছে জিরো ডাউন পেমেন্টের সুবিধাও। এছাড়া কেই যদি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে তিনি পেয়ে যাবেন আরও অনেক বেশি ছাড়। ফলে এই স্কুটারের যেটা আসল দাম তার তুলনায় যে অনেকটাই কম দামে এই স্কুটার এখন গ্রাহকরা এই মাসে পেয়ে যাবেন সেটা বলাই বাহুল্য। 

Ola S1  Pro

Ola তাদের এই স্কুটারগুলো সমস্ত এক্সপিরিয়েন্স সেন্টারে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে এবং দ্রুত সমস্ত এক্সপিরিয়েন্স সেন্টারে পাঠিয়ে দেবে বলে জানিয়েছে। এই স্কুটারে গ্রাহকরা কোনও খরচ ছাড়াই হাইপারচার্জার নেটওয়ার্ক পাবেন সঙ্গে থাকবে ফ্রি চার্জিং এর সুবিধাও। 

ফলে এতদূর পড়ে বুঝতেই পারছেন Ola Electric তাদের গ্রাহকদের জন্য যে রেফারেল প্রোগ্রাম নিয়ে এসেছে সেখানে একাধিক সুবিধা মিলবে। আর যাঁরা এই প্রোগ্রামের সেরা দশ বিজয়ী হবেন তাঁরা এই স্কুটার পাবেন একদম বিনামূল্যে! কিন্তু গ্রাহকরা Ola S1 Air এর উপর কোনও ছাড় পাবেন না। এই স্কুটারটি সদ্যই দেশের বাজারে লঞ্চ করেছে। Ola Electric এখন তিনটি স্কুটার বিক্রি করছে ভারতে, যার মধ্যে Ola S1 Pro এর দাম হল 1.40 লাখ টাকা, Ola S1 এর দাম 99,999 টাকা, এবং সদ্য লঞ্চ হওয়া Ola S1 Air এর দাম 84,999 টাকা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo