Krrish 4: Hrithik Roshan এর সুপার হিরো সিনেমার শ্যুটিং শুরু এই বছরেই

Krrish 4: Hrithik Roshan এর সুপার হিরো সিনেমার শ্যুটিং শুরু এই বছরেই
HIGHLIGHTS

Krrish 3 রিলিজ করেছিল 2013 সালে

2022 সালের জুন মাসেই শুরু হয়ে যাবে Krrish 4 এর শ্যুটিং

Hrithik Roshan এই মুহূর্তে Fighter এবং Vikram Vedha এই দুটি সিনেমাতে কাজ করছেন

ভারতীয় দর্শকদের সুপারহিরোর স্বাদ পেতে হলে চোখ রাখতে হয় অন্য দেশের সিনেমার দিকে। দেশের নিজস্ব সুপারহিরোর অভাব বরাবরই টের পেয়েছে বলিউড জগতও। তবে ভারতীয় সুপারহিরো নিয়ে সিনেমা-সিরিয়ালগুলির মধ্যে হাতে গোনা কয়েকজনই জায়গা করতে পেরেছে ভারতীয় দর্শকদের মনে। এদের মধ্যে একটি নাম যদি Shaktimaan হয়, তাহলে আরেকটি অবশ্যই Krrish।

Rakesh Roshan পরিচালিত ভারতের জনপ্রিয় নিজস্ব সুপারহিরো সিনেমা প্রথম রিলিজ করে 2006 সালে। Rakesh Roshan এরই লেখা এই অ্যাকশন-ড্রামা সুপারহিরো সিনেমার নায়ক তার ছেলে Hrithik Roshan। Koi Mil Geya সুপারহিট হওয়ার পর সেই সিনেমারই রেশ ধরে নিয়ে আসা হয় Krrish। সুপারহিরো রূপে Hrithik কে দর্শক এতোটাই পছন্দ করে নেয় যে সিনেমাটির 3 টি পার্ট রিলিজ করতে বাধ্য হয় প্রোডাকশন টিম। আর প্রত্যেকটি সিনেমাই বক্স অফিসে সুপার হিট। এবার দর্শকদের দাবী চতুর্থ পার্ট আনতে হবে খুব শীঘ্রই। Krrish 3 রিলিজ করেছিল 2013 সালে। তাই আর বেশি অপেক্ষা করতে চাননা Krrish ভক্তরা।

Krrish

রিপোর্ট অনুযায়ী, 2022 সালের জুন মাসেই শুরু হয়ে যাবে Krrish 4 এর শ্যুটিং। Hrithik এর অন্যান্য সিনেমার কাজের ব্যস্ততার কারণে এই মুহুর্তে শুরু হচ্ছেনা কাজ। তবে এতো বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে দর্শকদের মুখে হাসি ফুটিয়েছে Yash Raj Films। Krrish 4 এর সমস্ত কাজ জুন থেকে শুরু হয়ে যাবে। এই বিষয় Hrithik এর কাকা, সুরকার Rajesh Roshan জানিয়েছেন, "'Krrish 4 এর গানেও থাকবে নতুনত্ব। নতুন টেকনিকের সাহায্যে বানানো হবে নতুন সিনেমার গান ও মিউজিক।" এছাড়াও সবাইকে চমকে দিয়ে তিনি জানিয়েছেন, "Hrithik মাঝে-মধ্যেই গান গায়। Krrish এর নতুন সিনেমাতে Hrithik একটি গান গাইতে চলেছে।" এই কথা জানার পর থেকে দর্শকদের মধ্যে দ্বিগুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে।

দর্শকদের গ্রিক গড, Hrithik Roshan এই মুহূর্তে Fighter এবং Vikram Vedha এই দুটি সিনেমাতে কাজ করছেন। Fighter এ তার সাথে অভিনয় করছেন Deepika Padukone এবং Vikram Vedha তে দেখা যাবে Saif Ali khan, Radhika Apte কে। দুটি সিনেমাই এই বছর বড় পর্দায় রিলিজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo