Hrithik Roshan এর Krrish 4 আসছে হলিউডি কায়দায়, থাকছে ভরপুর অ্যাকশন দৃশ্য

Hrithik Roshan এর Krrish 4 আসছে হলিউডি কায়দায়, থাকছে ভরপুর অ্যাকশন দৃশ্য
HIGHLIGHTS

বলিউডের সব থেকে জনপ্রিয় সুপারহিরো কৃষ ফিরতে চলেছে

হৃতিক রোশন কৃষ 4 ছবি নিয়ে ফিরছেন বড় পর্দায়

এই ছবিতে দেখা যাবে হলিউডি কায়দায় অ্যাকশন দৃশ্য

Hrithik Roshan গত বছরই জানিয়েছেন Krrish 4 ছবির কথা। বলিউডের (Bollywood) এই সুপারহিরোর ছবি নিয়ে তারপর থেকে ক্রমেই উত্তেজনার পারদ চড়েছে দর্শকদের মধ্যে। আর সেটা স্বাভাবিকও বটে, এই ছবির থুড়ি সুপারহিরোর গুণমুগ্ধ কি কম এই দেশে? 2021 সালের জুনে হৃতিক কৃষ 4 ছবির কথা ঘোষণা করেছিলেন কারণ সেই মাসেই এই সুপারহিরোর দেড় দশক পূরণ হয়েছিল। আর সেই থেকেই শুরু হয়েছে অপেক্ষা। কিন্তু বছর ঘুরে গেলেও আর এই ছবি সম্পর্কিত কোনও তথ্য পাওয়া যায়নি। উল্টে তাঁর অন্য দুই ছবির কথা সামনে এসেছে। জানা গিয়েছে বিক্রম বেদা (Vikram Veda) এবং ফাইটার (Fighter) ছবির কথা। এই ছবি দুটো সম্পর্কে একাধিক তথ্য জানা গিয়েছে এর মধ্যে।

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে কৃষ 4 সম্পর্কে তথ্য জানা গেল। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে যেখানে কৃষ 3 শেষ হয়েছিল সেখান থেকেই চালু হবে কৃষ 4। জানা গিয়েছে এই সিক্যুয়েলে নাকি একাধিক নতুন চরিত্র এবং টুইস্ট থাকবে। রাজেশ রোশন (Rajesh Roshan) নাকি এখন এই ছবির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন, বর্তমানে তৈরি হচ্ছে এই ছবির ড্রাফট। কিন্তু এই ছবিতে কারা থাকতে চলেছেন সেই বিষয়ে কিছু জানা যায়নি। সূত্রের খবর অনুযায়ী এখনও নাকি কাস্টিং ফাইনাল হয়নি কৃষ 4 এর। পরিচালক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই ছবিতে আগে দেখা যায়নি এমন অ্যাকশন দৃশ্য থাকতে চলেছে।

বহুদিন আগেই "সুপারহিরো" হৃতিক রোশন এবং প্রযোজক তথা এই ছবির পরিচালক রাজেশ রোশন দুজনেই জানিয়েছিলেন যে কৃষ 4 আসতে চলেছে। কৃষ 3 যখন বক্স অফিসে দারুন ব্যবসা করে তখনই এই ছবির নির্মাতারা ঠিক করেছিলেন যে ছবির গল্পকে পরের অংশে এগিয়ে নিয়ে যাবেন। কিন্তু এরপরের অংশ দেখার জন্য দর্শকদের দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে। 2021 এর 21 জুন হৃতিক এই ছবির বিষয়ে অফিসিয়ালি জানান একটি ভিডিও পোস্ট করে। সেখানে তিনি লিখেছিলেন ফিফটিন ইয়ার্স অফ কৃষ। এছাড়া তিনি কৃষ 4 শব্দটি ব্যবহার করেছিলেন।

krrish 4 hrithik roshan

তবে বলি পাড়ায় এই সুপারহিরোকে নিয়ে এত মাতামাতি করার কারণ কী? আসলে এই পরিচালক একাধিক সুপারহিরো আনলেও কোনওটাই তেমন ভাবে বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এর মধ্যে উল্লেখযোগ্য হল রাওয়ান , ফ্লাইং জ্যাট, ইত্যাদি। কৃষ 4 নিয়ে এর বেশি কিছু জানা না গেলেও আগামী 30 সেপ্টেম্বর আসতে চলেছে হৃতিক রোশনের ছবি বিক্রম বেদা। এছাড়াও খুব শীঘ্রই সিদ্ধার্থ আনন্দের ছবি ফাইটার এর কাজও শুরু করতে চলেছেন তিনি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo