Vikram Vedha ছবির ট্রেলার মুক্তি পেল, 20 বছর পর আবার হৃত্বিক-সইফ মুখোমুখি বড়পর্দায়

Vikram Vedha ছবির ট্রেলার মুক্তি পেল, 20 বছর পর আবার হৃত্বিক-সইফ মুখোমুখি বড়পর্দায়
HIGHLIGHTS

শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে বিক্রম বেদা

এই ছবিতে অভিনয় করবেন হৃত্বিক রোশন এবং সইফ আলি খান

এই ছবির ট্রেলার মুক্তি পেল, 20 বছর পর দুই অভিনেতা মুখোমুখি হতে চলেছেন এই ছবিতে

সইফ আলি খান (Saif Ali Khan) এবং হৃত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত ছবি বিক্রম বেদা (Vikram Vedha) শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। দীর্ঘ 20 বছর পর বলিউডের এই দুই অভিনেতা মুখোমুখি হতে চলেছেন অনস্ক্রিনে। এর আগে তাঁরা 2002 সালে না তুম জানো না হাম ছবিতে মুখোমুখি হয়েছিলেন। বিক্রম বেদা ছবির ট্রেলার মুক্তি পেল। বিক্রম বেদা ছবিতে দেখা যাবে একজন লড়ছেন ভালোর জন্য, আরেকজন খারাপের জন্য। চিরকালীন সত্য এবং মিথ্যের লড়াই ধরা পড়বে এই ছবিতে।

বলিউডে এখন একটাই জিনিস চলছে, আর সেটা হল বয়কট ট্রেন্ড। একটার পর একটা ছবি বয়কট ট্রেন্ডের তালিকায় নাম লিখিয়েছে। সেখানে একে একে জায়গা করে নিয়েছে আমির খানের (Aamir Khan) লাল সিং চাড্ডা, অক্ষয় কুমারের (Akshay Kumar) রক্ষা বন্ধন সহ তাপসী পান্নুর (Taapsee Pannu) দোবারা ছবিটি। বক্স অফিসেও তথৈবচ হাল এই ছবিগুলোর। ব্রহ্মাস্ত্র ছবিটিও উঠে গেছে এই বয়কট লিস্টের তালিকায়। বাদ যায়নি বিক্রম বেদা। আর সেই বিতর্কের মাঝেই মুক্তি পেল বিক্রম বেদা ছবির ট্রেলার। মুগ্ধ হলেন ভক্ত থেকে দর্শকরা। এই ছবির ট্রেলারে এই স্পষ্ট যে তাঁরা দুজনই কোমর বেঁধে তৈরি এতদিন পর বড়পর্দায় ফেরার জন্য।

Vikram Vedha Trailer out

এই ছবির ট্রেলার দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে ভরা। আগেই যেমনটা বলা হল এই ছবিতে দেখা যাবে ভাল এবং মন্দের লড়াই। বিক্রম বেতালের যে জনপ্রিয় গল্প এই গল্পের উপর ভিত্তি করেই এই ছবিটির গল্প এগোবে। এখানে সইফ আলি খানকে দেখা যাবে পুলিশের ভূমিকায় এবং হৃত্বিক রোশনকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। পুলিশের হাতে ধরা পড়ে নানান গল্প শোনাবে হৃত্বিক, আর তারপরই সোজা চম্পট।

ছবিটির ট্রেলার প্রকাশ্যে আসতেই দর্শকদের মধ্যে উন্মাদনা পড়ে গিয়েছে। হৃত্বিকের এই ছবির লুকে তাঁর ভক্তরা রীতিমত মুগ্ধ! অনেকদিন পর তাঁকে এই রূপে দেখা যাচ্ছে। চলতি মাসেই ছবিটি মুক্তি পেতে চলেছেন আগামী 30 সেপ্টেম্বর মুক্তি পাবে বিক্রম বেদা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo