Hrithik Roshan: হৃত্বিকের ছবি কেজিএফ চ্যাপ্টার 2 এর রেকর্ড ভাঙবে? বলিউড কী মনে করছে?

Hrithik Roshan: হৃত্বিকের ছবি কেজিএফ চ্যাপ্টার 2 এর রেকর্ড ভাঙবে? বলিউড কী মনে করছে?
HIGHLIGHTS

বর্তমানে কেফিএফ চ্যাপ্টার 2 দারুন রেকর্ড করে সবার নজর কেড়েছে

এই দক্ষিণী ছবির মূল কালেকশন হচ্ছে 1198 কোটি টাকা

হৃত্বিক রোশনের ছবি আসছে সেই রেকর্ড ভাঙতে

চলতি বছরের 14 এপ্রিল কেজিএফ চ্যাপ্টার 2 মুক্তি পেয়েছিল বড় পর্দায়। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই নানান রেকর্ড গড়েছে আর ভেঙেছে। দ্বিতীয় স্থানে রয়েছে এই ছবিটি ভারতীয় বক্স অফিস কালেকশনের দিক দিয়ে। প্রথম স্থানে আছে Prabhas এর Bahubali 2। তবে আমির খানের (Amir Khan) দঙ্গলের (Dangal) মতো ছবিকে বাজিমাত করে এগিয়ে গেছে প্রশান্ত নীলের ছবি KGF chapter 2। ওয়ার্ল্ড ওয়াইড কেজিএফ চ্যাপ্টার 2 এর কালেকশন হচ্ছে মোট 1198 কোটি টাকা।

যশ (Yash) এই ছবিটির পরেই নিজের নামের জায়গা ভারতের স্টারদের মধ্যে করে নিতে পেরেছেন। কিন্তু বর্তমানে একের পর এক এত ভাল দক্ষিণী ছবি (South Indian film) মুক্তি পাচ্ছে যে গোটা বিষয়টা নিয়ে উদ্বিগ্ন বলিউড (Bollywood)। তবে সিনেমা বিশারদরা অনুমান করছেন যে আগামীদিনে হৃত্বিক রোশন (Hrithik Roshan) এই কেজিএফ চ্যাপ্টার 2 ছবির রেকর্ড ভাঙতে পারবেন।

এখন আপনি প্রশ্ন করতেই পারেন যে সেটা কী করে সম্ভব? তাহলে জানাই, সামনেই হৃত্বিকের একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। মোট 4 টে ছবি মুক্তি পাচ্ছে হৃত্বিকের। আর সেই ছবিগুলোর উপর ভিত্তি করেই বলিউড মনে করছে এবার বুঝি দক্ষিণী ছবিকে টেক্কা দেওয়া গেল। চলতি বছরের 30 ডিসেম্বর আসতে চলেছে বিক্রম বেদ (Vikram Veda)। ছবিতে হৃত্বিকের সঙ্গে দেখা যাবে সইফ আলি খান (Saif Ali Khan) কে। এই ছবিটি একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করবেন হৃত্বিক। তবে এই ছবিটিও কিন্তু আদতে একটি দক্ষিণী ছবির রিমেক। ইতিমধ্যেই এই ছবিটি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

Hrithik roshan

Vikram Veda এর পরই আসতে চলেছে তাঁর War 2। এই ছবিটির বাজেট কম বেশি 200 কোটি টাকা। ফিরতে চলেছে কৃষ। হৃত্বিক অভিনীত কৃষের পরবর্তী পর্ব, কৃষ 4 আসতে চলেছে বড় পর্দায়। এই ছবির বাজেট আরও বেশি। 250 কোটি টাকা। তারপর লিস্টে আছে দুই মেগা স্টার, হৃত্বিক এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone) অভিনীত fighter। এমন দুই তারকা একত্রে স্ক্রিনে থাকা মানে সেটা এমনই দারুন চমক। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত এই ছবিটি সত্যি সকলের জন্য সারপ্রাইজ আনতে চলেছে।

এই ছবিতে latest technology ব্যবহার করে শ্যুটিং করা হবে বলেই শোনা যাচ্ছে। কোথায় এই ছবির শ্যুটিং হবে সেটা নিয়ে ইতিমধ্যেই রেইকি শুরু হয়ে গিয়েছে। যদিও এই গল্পের লোকেশন কিংবা প্রযুক্তি বিদেশের হবে তবে গল্প কিন্তু ভারতীয় সশস্ত্র বাহিনীর। এবার দেখার পালা এই চারটে ছবির একটা দিয়েও বলিউডের গ্রিক গড কেজিএফ চ্যাপ্টার 2 কে মাত করতে পারেন কী না!

Digit.in
Logo
Digit.in
Logo