কি করে জিওফাইবার ব্রডব্যান্ডের জন্য রেজিস্ট্রেশান করবেন

Updated on 13-Aug-2019
HIGHLIGHTS

জিও গত কালই তাদের গিগাফাইবারের আনুষ্ঠানিক লঞ্চ করেছে

এটি 5 সেপ্টেম্বর থেকে অফিসিয়ালি আসবে

এখানে এর জন্য রেজিস্ট্রেশান প্রক্রিয়া বলা হয়েছে

নিজেদের অ্যানুয়াল মিটিংয়ের সময়ে রিলায়েন্স জিও তাদের FTTH পরিষেবার বিষয়ে একটি বড় ঘোষনা করেছে। কোম্পানি তাদের জিও ফাইবার পরিষেবা 5 সেপ্টেম্বর শুরু করবে। আর এতে গ্রাহকরা 700 টাকার বেস প্যাকেজ পাবেন যা 100Mbps স্পিডের হবে।

জিও গিগাফাইবারে রিলায়েন্স 4K সেটটপ বক্স গ্রাহকদের ফ্রিতে দেবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই বক্স FTTH ব্রডব্যান্ড পরিষেবার সাহায্যে মাল্টি প্লেয়ার অনলাইন গেমিংয়ের সঙ্গে মিক্সড রিয়ালিটি আর ভিডিও কনফারেন্স পাবে। আর কোম্পানি জিও ফরএবার অ্যানুয়াল প্ল্যানে গ্রাহকদের ফ্রি 4K বা HD টিভির সঙ্গে সেট টপ বক্স ফ্রি দেবে।

আর গ্রাহকরা এই সব কিছু জিও ফাইবার ওয়েলকাম অফারে পাবেন। আর শুধু তাই নয় এই অফারে গ্রাহকরা জিও সেটটপ বক্সের মাধ্যমে সিনেমা দেখাও করতে পারবেন। আর তাই যেদিন সিনেমা রিলিজ হবে সেই দিনই প্রথম শো দেখতে পারবেন। আর নেটফ্লিক্স আর অ্যামাজন প্রাইব ভিডিও সাবস্ক্রাইবারদের জন্য গ্রাহকরা এই পরিষেবা পাবেন না।

ফ্রি HD , 4K টিভি আর 4K সেট টপ বক্সের পেতে গেলে কি করবেন?

জিও গিগা ফাইবার প্ল্যান 5 সেপ্টেম্বর কমার্শিয়ালি লঞ্চ করা হবে। জিও গিগাফাইবার বেস প্ল্যান 700 টাকায় শুরু হবে। আর এই প্ল্যানের বাৎসরিক প্ল্যানের বিষয়ে কোম্পানি 5 সেপ্টেম্বর জানাবে। হোম ব্রডব্যান্ড পরিষেবা, ভিডিও কনফারেন্স আর মিক্সড রিয়ালিটি অ্যাপ ছাড়া জিও সেট টপ বক্স তাদের প্ল্যানের সঙ্গে সব বড় OTT প্ল্যাটফর্মও দেবে।

আর এ রস্নগে এও জানানো হয়েছে যে Reliance JioFiber Welcome offer ও আসবে। আর এতে গ্রাহকরা ফ্রি HD বা 4K টিভির সঙ্গে 4K সেট টপ বক্স পাবেন। গ্রাহকদের এর জন্য জিও ফরএভার অ্যানুয়াল প্ল্যানে সাবস্ক্রিপশান করতে হবে।

কি করে জিওফাইবারের জন্য রেজিস্ট্রেশান করবেন

আপনাদের জানাই যে আপনারা যদি এই পরিষেবা পেতে চান তবে http://gigafiber.jio.com ওয়েবসাইটে যেতে হবে, এটি জিও গিগাফাইবারের অফিসিয়াল ওয়েবসাইট। এখানে গিয়ে আপনাদের এখনকার ঠিকানা দিতে হবে আর এখানে বাড়ি বা অফিসের ঠিকানা দেওয়া যাবে। আর এর পরে আপনাদের নাম, মোবাইল নাম্বার আর ই মেল আইডি চাওয়া হলে সেখাএন এই সব দিতে হবে আর সেখানে আপনাদের কাছে একটি OTP  আসবে।

আর এবার এই OTP নিজের ফোনে বা ইমেক আইডিতে পেলে আপনাদের এটি এখানে দিতে হবে আর এভাবেই রেজিস্ট্রেশান সম্পূর্ণ হবে। আর এর পরে একটি মেসেজ আসবে সেখাএন আপনার রেজিস্ট্রেশান সম্পূর্ণ হওয়ার মেসেজ আসবে।

Connect On :