এভাবে নিজের ওয়াই ফাইয়ের স্পিড দ্বিগুণ করুন

এভাবে নিজের ওয়াই ফাইয়ের স্পিড দ্বিগুণ করুন
HIGHLIGHTS

স্টেপ গাইড ভিডিওতে দেওয়া হয়েছে

এই সময়ে ইন্টারনেট আমাদের সব থেকে বেশি দরকারি জিনিস হিসাবে উঠে এসেছে, কোন জিনিস বা কোন কিছুর বিষয়ে জানতে হলেও আমরা প্রথমে ইন্টারনেটের সাহায্য নি। আর ইন্টারনেটের জন্য লাগানো ওয়াইফাই মোডেম যদি না থাকে তবে, আর এই সমস্যা আমরা জানি যে ইন্টারনেট কত দরকার আর এর স্পিডও বেশি হওয়া দরকার। আর সঠিক অ্যামাউন্টের রিচার্জ করতে হয়।

আর আমরা জানি যে সঠিক স্পিড দেওয়ায়র জন্য সবাই বলে তবে ডাটা শেষ হলে ইন্তারনেট স্পিড কমে যায়। আর আজকে এখানে আমরা আপনাদের জানাব যে কি করে ইন্টারনেট স্পিড বা ওয়াই ফাইয়ের স্পিড বাড়ানো যায়। আর এভাবে আপনারা আপনাদের ওয়াইফাইয়ের মোডেমের স্পিড কয়েক গুন বাড়াতে পারবেন। কি করে আমরা ওয়াই ফাই সিগন্যাল কেন কম হয় তা জানা যাক।

একাধিক কারনে ওয়াইফাই স্পিড কমে যায় আর এটি রপ্তিদিন হয় তবে সব থেকে বড় কারন হতে পারে বাড়ির রাউটার আর ডিভাইসের মধ্যেকার সম্পর্ক না থাকা, আর এই দুটির মধ্যে কোন কিছুর আসা। এর জন্য সিগন্যাল আসতে সময় হয় আর স্পিড কমে যায়। মানে সিগন্যাল আর ডিভাইসের মাঝে কিছু এসে পরে স্পিড বা কানেকশান বন্ধ করে দেয় বা কমিয়ে দেয়।

কিছু খালি বিয়ার ক্যান নিন

একটি ব্লেড

কাঁচি

টেপ

আর এবার এই সব কিছু আপনারা এক সঙ্গে রাখুন আর এখানে বলা সেটপ ফলো করুন। এর পরে আপনারা একটি দারুন ওয়াই ফাই স্পিড পাবেন।

প্রথমে বিয়ার ক্যান ভাল করে ধুয়ে নিন আর এর পরে এটি ভাল করে সুকিয়ে নিন। আপনারা সোডা ক্যানও ব্যাবহার করতে পারবেন।

আর এবার ব্লেডের সাহায্যে এই ভিডিওতে দেখানো স্টেপ ফলো করুন। আর এবার ভিডিওতে দেখানো অনুসারে নিজের ওয়াই ফাই রাউটারের সঙ্গে ভাল করে টেপ ব্যাবহার করুন আর ভাল ভাবে তা ফিক্স করুন। আর এবার আপনাদের কাছে একটি ভাল আর সহজ বানানো ওয়াইফাই সিগন্যাল করার ডিভাইস এসে গেছে।

ভিডও সোর্সঃ

ইমেজ সোর্স; ১,

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo