Cinema Day এর দিন 75 টাকায় টিকিট পেতে চান? কী করে পাবেন দেখুন

Cinema Day এর দিন 75 টাকায় টিকিট পেতে চান? কী করে পাবেন দেখুন
HIGHLIGHTS

জাতীয় সিনেমা দিবসের দিন দেশ জুড়ে বিভিন্ন হলে মাত্র 75 টাকায় সিনেমা দেখা যাবে

বিভিন্ন মাল্টিপ্লেক্স এই উদ্যোগ নিয়েছে যাতে দর্শকরা আবারও হলমুখী হতে পারেন

এই সময় বিভিন্ন আঞ্চলিক ভাষার সিনেমাও দেখানো হবে সমস্ত হলে

আগামীকাল, 23 সেপ্টেম্বর পালিত হয়ে থাকে জাতীয় সিনেমা দিবস (National Cinema Day)। দেশ জুড়ে এই দিনটি পালন করা হবে অভিনব ভাবে। বিভিন্ন মাল্টিপ্লেক্সে (Multiplex) মাত্র 75 টাকা দিয়ে টিকিট কেটে দেখা যাবে সিনেমা। 3 সেপ্টেম্বর এমন উদ্যোগ প্রথম নেয় আমেরিকা। সেখানে যাঁরা সিনেমা দেখতে ভালোবাসেন তাঁরা মাত্র 3 ডলার খরচ করেই সিনেমা দেখতে পেরেছিলেন। এবার পালা ভারতের। যদিও এটা 16 সেপ্টেম্বর পালন হওয়ার কথা ছিল প্রথমে কিন্তু পরে তারিখ বদলানো হয়।

মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে যে বেশি সংখ্যক দর্শক যাতে এই টাকায় সিনেমা দেখতে পারে তার জন্য দিন বদল করা হয়েছে। অগ্রিম টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে এই দিনটির জন্য। আপনিও চান এই উৎসবে সামিল হতে? কিন্তু কী করে 75 টাকার টিকিট পাবেন, বা কী করতে হবে জানেন না? আসুন দেখে নিন।

75 টাকার টিকিট বুক করবেন কীভাবে দেখুন:

অনলাইনে বুক করলেও 75 টাকাই লাগবে। বিভিন্ন মাল্টিপ্লেক্সে পালন করা হচ্ছে এই সিনেমা দিবস। এর মধ্যে আছে BookMyShow, PVR Cinemas, Paytm, INOX, Cinepolis, Carnival, ইত্যাদিতে পাবেন এই অফার।

এই মাল্টিপ্লেক্সের অনলাইনে সাইটে গিয়ে কী করবেন দেখুন:

1. কোন সিনেমা দেখবেন বাছুন, বুকিং ডেট অবশ্যই 23 সেপ্টেম্বর দেবেন।
2. বুক টিকিট অপশনে ক্লিক করুন। দেখবেন 75 টাকা দাম দেখাবে।
3. সিট বেছে নিন।
4. এবার পেমেন্ট করার জায়গায় যান। পেমেন্ট করুন।

কিন্তু মনে রাখবেন অনলাইনের ক্ষেত্রে অতিরিক্ত চার্জ দিতে হবে, ফলে দাম 75টাকা থেকে বেড়ে 80 টাকা হতে পারে।

National cinema day

আর যদি অফলাইনে টিকিট কাটতে যান তাহলে যেটা করবেন:

আগামীকাল আপনার কাছে যে কোনও হলে যান এবং সেদিন চলছে এমন সিনেমা দেখার জন্য 75 টাকা দিয়ে টিকিট কাটুন।

কোন কোন সিনেমা দেখানো হচ্ছে?

কাল হলে গিয়ে ব্রহ্মাস্ত্র, চুপ, সীতা রমন, সিয়া, অবতার সহ সমস্ত অঞ্চলের আঞ্চলিক ভাষার ছবি যা এখন হলে চলছে সেগুলো সবই 75 টাকায় দেখা যাবে। বাংলাতে বাংলা ছবি, অন্যদিকে দক্ষিণে তামিল, তেলেগু ছবি এই দামে দেখানো হবে। কিন্তু মনে রাখবেন গোল্ড শোয়ের টিকিট কিন্তু মোটেই 75 টাকায় বিক্রি হচ্ছে না।

একাধিক বড় শহর, যেমন কলকাতা, মুম্বাই, দিল্লিতে ইতিমধ্যেই টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে। 5.99 লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে ব্রহ্মাস্ত্রর। 23 তারিখ যেহেতু শুক্রবার সেদিন একাধিক ছবি এমনই মুক্তি পাচ্ছে, তালিকায় আছে আর বাল্কির (R Balki) ছবি চুপ, এখানে ডুলকর সলমন (Dulquer Salman), সানি দেওলকে (Sunny Deol) দেখা যাবে। এছাড়া রয়েছে ধোকা রাউন্ড দ্যা কর্নার, যেখানে আর মাধবন (R Madhavan) অভিনয় করেছেন। অবতারের নতুন সিক্যুয়েল ডিসেম্বরে মুক্তি পাবে তার আগে আরও একবার এই ছবি আগামীকাল দেখানো হবে।

Digit.in
Logo
Digit.in
Logo