House Of The Dragon মুক্তি পেতে চলেছে, আর কিছু ঘণ্টার অপেক্ষা! জানেন কোথায় দেখতে পাবেন?

House Of The Dragon মুক্তি পেতে চলেছে, আর কিছু ঘণ্টার অপেক্ষা! জানেন কোথায় দেখতে পাবেন?
HIGHLIGHTS

আসতে চলেছে গেম অফ থ্রোনসের প্রিক্যুয়েল

হাউজ অফ দ্যা ড্রাগন মুক্তি পেতে চলেছে ভারতে, আর কয়েক ঘণ্টার অপেক্ষা

রবিবার দিন বিশ্বের একাংশ দর্শক এই শোয়ের প্রিমিয়ার দেখেছেন

গুনে গুনে আর কয়েক ঘণ্টা। তারপরই চলে আসবে সেই বহু প্রতীক্ষিত সময়। ভারতের Game Of Thrones এর ভক্তদের জন্য কাল একটা বিরাট দিন। এই GOT এর প্রিক্যুয়েল আসতে চলেছে ভারতে। House Of The Dragon সোমবার, অর্থাৎ 22 আগস্ট দেশবাসীর জন্য মুক্তি পেতে চলেছে OTT প্ল্যাটফর্মে। কিন্তু এইটুকু কী করে কাটাবেন GOTপ্রেমীরা?

ইতিমধ্যেই পৃথিবীর একাংশ GOTপ্রেমী এই শোয়ের প্রিক্যুয়েলের প্রিমিয়ার রবিবার, 21 আগস্ট দেখে নিয়েছে। এখন পালা ভারতের। কিন্তু জানেন কি ভারতে এই শোয়ের ভক্ত কত? তাদের রীতিমত একটা কমিউনিটি আছে! আর এই প্রিক্যুয়েলের ঘোষণা শোনার পর থেকেই তাঁদের মধ্যে উত্তেজনা চরমে পৌঁছেছে। রবিবার দিন ডিজিটাল প্রিমিয়ার এই শোয়ের। কিন্তু ভারতে হবে 22 আগস্ট। তার আগেই এই শোয়ের ব্যাপারে একাধিক তথ্য জানা গিয়েছে। দেখে নিন সেগুলো কী কী!

House Of The Dragon কী নিয়ে? কী দেখা যাবে এখানে?

Fire and Blood বইটির উপর ভিত্তি করেই নাকি এই প্রিক্যুয়েল তৈরি করা হয়েছে। এক বইটির লেখক হলেন, Geogre R. R. Martin। এখানে দেখা যেতে চলেছে প্যাডি কনসিডাইন (Paddy Considine), এমা ডি'আরসি (Emma D'Arcy), ম্যাট স্মিথ (Matt Smith), অলিভিয়া কুক (Olivia Cooke), সহ একাধিক অভিনেতাকে। পরিচালনা করেছেন মিগুয়েল সাপোচনিক। কিন্তু কী গল্প বলবে এই শো? সেটা দেখতে হলে সিরিজটি আপনাকে দেখতে হবে। তবে এটুকু বলা যায় এই প্রিক্যুয়েলের মূল ভাবনা লুকিয়ে আছে লোহার সিংহাসন দখলকে কেন্দ্র করে। টার্গেরিয়ান বংশের অতীত দেখা যাবে এই সিরিজে। অর্থাৎ ভাল করে বলতে গেলে, ড্রাগন কুইন হিসেবে যে ড্যানেরিস টার্গেরিয়ানকে দেখেছিলেন গেম অফ থ্রোনসে এই প্রিক্যুয়েলে তাঁর বংশের গল্প দেখা যেতে চলেছে। কিন্তু বর্তমানের বদলে অতীতের ওয়েস্টরস এবং টার্গেরিয়ানদের কথা দেখানো হবে। থাকবে রক্তপাত থেকে যৌন উত্তেজক দৃশ্য। থাকবে বহু ড্রাগন এই সিরিজে। ট্রেলার দেখে এমনটাই মনে হয়েছে।

house of the dragon

কোথায় দেখতে পাবেন হাউজ অফ দ্যা ড্রাগন?

Disney+ Hotstar এ কাল সকালে এই শোয়ের প্রিমিয়ার দেখা যাবে ভারত থেকে। জানা গিয়েছে এই সিরিজে থাকছে 10 টি এপিসোড। প্রতি সপ্তাহের সোমবার করে একটি করে এপিসোড দেখানো হবে এই প্রিক্যুয়েলের। প্রতি সোমবার ভোর সাড়ে ছয়টায় নতুন পর্ব দেখাবো হবে। তবে আর কী? এখন শুধু ভোর হওয়ার অপেক্ষা!

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo