Hop OXO E-Bike আসছে ভারতে, থাকছে দারুন গতি সহ অত্যাধুনিক ফিচার, জানুন বিস্তারিত

Hop OXO E-Bike আসছে ভারতে, থাকছে দারুন গতি সহ অত্যাধুনিক ফিচার, জানুন বিস্তারিত
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে Hop OXO E-Bike

5 সেপ্টেম্বর এই দুরন্ত গতির বাইক ভারতে লঞ্চ হতে চলেছে

এই সংস্থাটি ভারতেরই, এবং জয়পুরে অবস্থিত তারা এই বাইকটিকে গেম চেঞ্জার আখ্যা দিয়েছে

Eleltric Bike, থেকে electric scooter কিংবা গাড়ির চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আর বর্তমানে ভারতে একাধিক সংস্থা আছে যারা ইলেকট্রিক দু চাকার গাড়ির বাজারে রাজ করছে বলা যায়, এদের মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য হল TVS এবং Bajaj। অন্যদিকে Hondaও তাদের ইলেকট্রিক Activa স্কুটারটিকে হয়তো আগামী বছর, অর্থাৎ 2023 এই লঞ্চ করতে চলেছে। অর্থাৎ এখান থেকে স্পষ্ট যে একটার পর এক সংস্থা এখন ইলেকট্রিক গাড়ি বা স্কুটার লঞ্চ করেই চলেছে। সেখানে নবীনতম সংযোজন হতে চলেছে Hop OXO E-Bike।

ভারতের রাস্তায় আর কিছুদিনের মধ্যেই Hop OXO নামক একটি বাইককে দেখা যেতে চলেছে। এই সংস্থা বাইকটিকে গেম চেঞ্জার বলে সম্বোধন করছে। Hop Electric একটি আদ্যোপান্ত ভারতীয় সংস্থা এবং এটি জয়পুরে অবস্থিত। আগামী 5 সেপ্টেম্বর এই সংস্থা Hop OXO E-Bike লঞ্চ হতে চলেছে। গত এক বছর ধরে পরীক্ষা নিরীক্ষা করার পর অবশেষে পথে নামছে এই বাইক। সদ্যই এই বাইকের নাম OXO রাখা হয়েছে।

সম্প্রতি Hop Electric এই ইলেকট্রিক বাইকের একটি টিজার ভিডিও প্রকাশ্যে এনেছে। সেখানে দেখা গিয়েছে যে এই বাইকে সাইড টার্ন সহ LED আলো আছে চারদিকেই। সঙ্গে এর হেড লাইট এর আগের জেনারেশনের 150CC FZ দ্বারা অনুপ্রাণিত। তবে বেশ কিছু তফাত আছে। একটি রিয়ার হাব মোটর হতে চলেছে OXO, এই কথা বলাই যায়।

এই ই-বাইকে আছে ডট প্যাটার্নের নীল গ্রাফিক্স। সঙ্গে এই বাইকের ট্যাঙ্কের আশপাশে রয়েছে দারুন পেশীবহুল ডিজাইন যা এটাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। একই সঙ্গে এই বাইকের অ্যালয় স্পোকগুলি দারুন সুন্দর এবং মোটা। এছাড়া রয়েছে বিভক্ত করা সিট। একই সঙ্গে এই বাইকের গ্র্যাব রেল এল আপনাকে এর আগের জেনারেশন এফজেডের কথা মনে করাবে।

Hop OXO

এই বাইকের আর্গনমিক্স নিরপেক্ষ ভাবেই নির্মিত হয়েছে বলে মনে করা হচ্ছে। এছাড়া এই বাইকের যে হ্যান্ডেলবার আছে সেটার উপরে এবং চালকের জন্য যে ফুট পেগ আছে সেটা মাঝামাঝি সেট করা হয়েছে। এর ফলে বাইক চালক একটি দারুন আরামদায়ক এবং স্ট্রেস ফ্রি রাইডিংয়ের অভিজ্ঞতা পাবেন। এর ফলে তিনি যখন বাইকটি আগামীদিনে চালাবেন তখন কোনও চিন্তা ছাড়াই সেটা চালাতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo