হন্ডার 160 সিসি স্পোর্ট এক্সেস-বোল্ডের দাম 78,500 টাকা

হন্ডার 160 সিসি স্পোর্ট এক্সেস-বোল্ডের দাম 78,500 টাকা
HIGHLIGHTS

হন্ডার কোন আউটলেটে পাঁচ হাজার টাকা দিয়ে এক্স-বোল্ডের বুকিং করা যাবে

হন্ডা মোটরসাইকেল মঙ্গলবার 160 সিসির স্পোর্টস মোটরসাইকেল এক্স-বোল্ডের দাম জানিয়েছে। অটো-এক্সপোতে স্টাইলিশ এক্স-বোল্ডকে আনা হয়েছিল আর দিল্লিতে এর দাম 78,500 টাকা।

হন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া লিমিটেড সেলস অ্যান্ড মার্কেটিংয়ের প্রধান এক জায়গায় বলেছেন যে, “ যুবকদের কথা মাথায় রেখে একটি আকর্ষণীয় স্পোর্টস লুকের ডিজাইনের যুক্ত এক্স-বোল্ডের দাম 78,500 টাকা। আর এক্স-বোল্ড এইচআইটি 160 সিসি ইঞ্চিন আর নিজের ক্ষেত্রে প্রথম বার নিয়ে আসা অনেক ফিচার্স যুক্ত”। ফ্লিপকার্টে শুরু হল মোবাইল বোনাঞ্জা অফার, স্মার্টফোন সহ এই জিনিস গুলির ওপরও ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই নতুন স্টাইলিস এক্স-বোল্ডে ফিউচারিস্টিক এলইডি হেডলাইট বাইকের রোবোটিক ইম্প্রেশান দেয়। 9 এলইডি পজিশানে ল্যাম্প এক্স-বোল্ডও একে আলাদা বানিয়েছে। আর এছাড়া রেজার শার্প এলইডি টেল ল্যাম্প আর রিজিড ফ্লূ ট্যাঙ্ক একে আরও ভাল দেখতে করেছে। ক্রোম টিপ একটি ডুয়াল আউটলেট মাফলার একে স্পোর্ট লুক দিয়েছে।

এক্সেলেডে 162.71 সিসি এইচডি ইঞ্চিন, 8,500 আসপিএমে 13.93 বিএইচপি আর 6,000 আরপিএমে 13.9 এনএমের টার্ক আছে, যা ফাস্ট এক্সেলেশান আর ভাল লোড করার ক্ষমতা দেয়।

হন্ডার যে কোন আউটলেটে পাঁচ হাজার টাকা দিয়ে এক্স-বোল্ডের বুকিং করা যেতে পারে। এক্স-বোল্ড 5 মেট মারবেল ব্লু মেটালিক/মেট ফ্রোজান সিলভার মেটালিক/পার্ল স্প্যার্টন রেড/পার্ল এগসিয়স ব্ল্যাক আর মেট মার্শাল গ্রিন মেটালিক রঙে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo