হন্ডার এই বাইক এবার কী তবে আপনাকে ‘মহানায়ক’ করতে পারবে!, ভারতে লঞ্চ হল হন্ডার সস্তার বাইক

Updated on 24-Jul-2018
HIGHLIGHTS

এটির দাম 44,775টাকা রাখা হয়েছে

‘এই পথ যদি না শেষ হয় তবে কেমন হত তুমি বলত’ বাঙালির এই চিরকালীন রোম্যান্টিক গানের তালে তালে সেই কোন কাল থেকে বাঙালি মজে আছে। এর সঙ্গে যেমন বাংলার চিরকালীন এক রোম্যান্টিক জুটি আছে তেমনি আছে প্রেমিকাকে বাইকে নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে যাওয়ার স্বপন। আর আজকের দিনেও সেই স্বপন একটুও কমে নি বাঙালি যুবক যুবতির মনে আজও এ ছবি অম্লান।

আর বাঙালি যেমন নিজেকে উত্তম বা সুচিত্রা ভাবতে আজও ভালবাসে তেমনি চায় এমন এক বাইক যাতে করে সে উরে যেতে পারবে দূর থেকে দূরে। তবে অনেক সময়ে বাইকের দাম এক্ষেত্রে পথে বাধা হয়ে দাড়ায়। তবু এখনকার দিনে একের পর এক নতুন বাইক আসতে থাকায় এই সমস্যারও কিছু সুরাহা হয়েছে। আর আজকে আমারা আপনাদের কাছে সম্প্রতি লঞ্চ হওয়া এমনই এক সস্তার বাইকের বিষয়ে কথা বলব।

হন্ডা সম্প্রতি ভারতে তাদের হন্ডা নাভি  বাইক লঞ্চ করেছে। 2016 সালে ভারতে প্রথম হন্ডা নোভা লঞ্চ করেছিল কোম্পানি। আর সম্প্রতি লঞ্চ হওয়া বাইকটি আসলে এই বাইকের একটি পরিমার্জিত রূপ। 2018 হন্ডা নাভি  বাইকে 7.72 bhp শক্তি বিশিষ্ট 109 CC র বাইক। আর এটি এয়ার কুলড ইঞ্জিন যুক্ত বাইক। আর এই বাইকের সামনের দিকে টেলিস্কোপিক ফর্ক আছে আর পেছনের দিকে আছে চাকার ড্রাম ব্রেক। এই বাইকটি টিউবলেস টায়ার যুক্ত বাইক।

এই নতুন হন্ডা নাভি বাইকটি লাল রঙ্গের কুশ্ন প্রিন্ট যুক্ত। আর এটির দাম 44,775টাকা রাখা হয়েছে। এই বাইকটি রেঞ্জ গ্রিন আর লাদাখ ব্রাউন দুটি কালার ভেরিয়েন্টে কেনা যাবে।

ইমেজ সোর্সঃ

Connect On :