Hoichoi-র পরবর্তী সিরিজ যেন চাঁদের হাট! স্বস্তিকা, ঊষসী, তৃণা, অনন্যা এবার একসঙ্গে পর্দায়!

Hoichoi-র পরবর্তী সিরিজ যেন চাঁদের হাট! স্বস্তিকা, ঊষসী, তৃণা, অনন্যা এবার একসঙ্গে পর্দায়!
HIGHLIGHTS

ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে আসতে চলেছে একটি ব্র্যান্ড নিউ সিরিজ

পর্দায় একসঙ্গে দেখা যাবে তৃণা সাহা, স্বস্তিকা দত্ত, ঊষসী রায় এবং অনন্যা সেনকে

খুব শীঘ্রই এই সিরিজের শ্যুটিং কলকাতায় শুরু হতে যাচ্ছে

Hoichoi, OTT প্ল্যাটফর্মের নতুন সিরিজ শীঘ্রই আসতে চলেছে। আর সেই সিরিজে একসঙ্গে কাজ করবেন চারজন অভিনেত্রী! হ্যাঁ একসঙ্গে পর্দায় দেখা যাবে তৃণা সাহা (Trina Saha), স্বস্তিকা দত্ত (Swastika Dutta), ঊষসী রায় (Ushasi Ray) এবং অনন্যা সেনকে (Ananya Sen)। তবে এই সিরিজটির নাম কী হবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু এই সিরিজটির চিত্রনাট্য লিখেছেন শাহানা দত্ত, এবং পরিচালনা করবেন সুমন দাস। যদিও এটাই প্রথম নয় যে কোনও সিরিজ বা সিনেমায় দর্শক একাধিক অভিনেতাকে একসঙ্গে দেখবে, কিন্তু এই চার অভিনেত্রী এই প্রথমবার এক সঙ্গে কাজ করতে চলেছেন। জানা গিয়েছে এই সিরিজটি একটি থ্রিলারধর্মী সিরিজ হতে চলেছে।

জানা গিয়েছে এই সিরিজে চারজন অভিনেত্রীকে একদম নতুন ভাবে দেখা যেতে চলেছে। অভিনেত্রী অনন্যা সেন এই সিরিজ সম্পর্কে জানিয়েছেন যে এর আগেও তাঁকে বহু আর টিভি সিরিয়াল, সিনেমায় দেখা গেলেও এই সিরিজে তাঁর চরিত্রটা ভীষণই পরিণত। ফলে আলাদা ভাবেই দর্শকদের কাছে ধরা দেবেন তিনি।

Hoichoi New Web Series

সূত্রের খবর অনুযায়ী গোটা কলকাতা জুড়ে এই সিরিজের শ্যুটিং করা হবে। তৃণা সাহা সবেই একটি সিরিয়াল শেষ করেছেন। সেই সিরিয়ালের নাম খড়কুটো। তাঁকে আগামীদিনে তাঁকে ইস্কাবনের বিবি নামক একটি ছবিতে দেখা যেতে চলেছে। সেই ছবিটির পরিচালনা করেছেন অরিন্দম শীল (Arindam Sil)। এছাড়া এই নতুন সিরিজের আরেক অভিনেত্রী, স্বস্তিকা দত্ত তাঁর আগামী ছবি ফাটাফাটি-র ডাবিং শেষ করলেন। এই ছবির প্রযোজনা করেছেন উইন্ডোজ প্রোডাকশন (Windows Production)। এছাড়াও কিছুদিন আগেই তাঁর অভিনীত ছবি জনি বনি মুক্তি পেয়েছে।

অন্যদিকে এই সিরিজের অন্যতম অভিনেত্রী ঊষসীকে এখন সিরিয়ালে দেখা যায় না আর। তিনি এখন মূলত ওয়েব সিরিজ করছেন। তাঁর অভিনীত কয়েকটি ওয়েব সিরিজ হল ব্যোমকেশ, চোরাবালি এবং সুন্দরবনের বিদ্যাসাগর। এছাড়া অনন্যাকে তো সবাই চিনেই গিয়েছেন দর্শকরা। একান্নবর্তী ছবিটিতে তাঁকে দেখা গিয়েছিল। সেই ছবির পরিচালক ছিলেন মৈনাক ভৌমিক (Mainak Bhaumik)। কিন্তু এখন এই নতুন সিরিজে এই চার অভিনেত্রীর রসায়ন দর্শকদের মনে কতটা দাগ কাটে সেটাই দেখার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo