Hero Vida V1 চালিয়ে দেখতে চান? শুরু হচ্ছে টেস্ট রাইড, কোন এক্সপিরিয়েন্স সেন্টারে মিলছে সুবিধা?

Updated on 16-Nov-2022
HIGHLIGHTS

Hero Vida V1 ইলেকট্রিক স্কুটার চালানোর অভিজ্ঞতা কেমন হবে সেটা দেখানোর জন্য চালু করা হচ্ছে টেস্ট রাইড

এই কারণের জন্য এক্সপিরিয়েন্স সেন্টার খোলা হল কোম্পানির তরফে

বেঙ্গালুরুর এক্সপিরিয়েন্স সেন্টার থেকে ইচ্ছুকরা Hero Vida V1 টেস্ট রাইড করতে পারবেন

Hero একটি নতুন ব্র্যান্ড লঞ্চ করেছে, নাম Vida। এই ব্র্যান্ডটি মূলত Hero কোম্পানির যে ইলেকট্রিক স্কুটার রয়েছে তার জন্য তৈরি করা হয়েছে। আপাতত এই Vida ব্র্যান্ডের প্রথম স্কুটার লঞ্চ করা হয়ে গিয়েছে। এই স্কুটারের নাম Hero Vida V1। তবে এই ইলেকট্রিক স্কুটার চালানোর অভিজ্ঞতা কেমন হবে? সেটা গ্রাহকরা যাতে উপলব্ধ করতে পারেন তার জন্য এই কোম্পানির তরফে একটি এক্সপিরিয়েন্স সেন্টার খোলা হল। যাঁরা ইচ্ছুক তাঁরা এই এক্সপিরিয়েন্স সেন্টার থেকে টেস্ট রাইড করতে পারবেন।

এই কোম্পানির তরফে জানানো হয়েছে, Vida টেক ফার্স্ট পদ্ধতিকে শক্তিশালী করে, এবং নতুন ধরনের ও আকর্ষণীয় এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা বা এক্সপিরিয়েন্স সেন্টার গ্রাহকদের দারুন একটি অভিজ্ঞতা দেবে। Hero Vida কোম্পানির তরফে এই নতুন এক্সপিরিয়েন্স সেন্টার বেঙ্গালুরুতে খোলা হয়েছে। বেঙ্গালুরুর ভিত্তল মালিয়া রোডে Vida কোম্পানির তরফে এই এক্সপিরিয়েন্স সেন্টার খোলা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে গ্রাহকরা এখান থেকেই ব্র্যান্ডের সঙ্গে আরও অনেক বেশি পরিচিত হতে পারবেন, একই সঙ্গে এই স্কুটার সম্পর্কিত নানান অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। Hero Vida এর টেনশন ফ্রি ইকোসিস্টেম এর সঙ্গে গ্রাহকরা এক হয়ে যেতে পারবেন এই এক্সপিরিয়েন্স সেন্টারের মাধ্যমে।

Hero Vida বেঙ্গালুরুতে একটি বিশ্বমানের এক্সপিরিয়েন্স সেন্টার খুলেছে, আর এখানে একজন শুধুই Hero Vida V1 ইলেকট্রিক স্কুটারটিকে ডিসপ্লে করা হবে। আর অন্য কিছু নয়। এই এক্সপিরিয়েন্স সেন্টারটি 8500 স্কোয়ার ফুট এলাকা নিয়ে তৈরি। এখানে গ্রাহকরা পেয়ে যাবে একাধিক সুবিধা, যার মধ্যে রয়েছে চার্জিং স্টেশন, ইন্টারঅ্যাক্টিভ ওয়াল, ইত্যাদি। এখান থেকে তাই একজন গ্রাহক এই ব্র্যান্ডের যে দৃষ্টিভঙ্গি এবং প্রোডাক্টের যে কনফিগারেশন সেটা বুঝতে পারবেন, দেখতে পারবেন।

এছাড়া এই এক্সপিরিয়েন্স সেন্টারে বিনোদনের জন্য থাকছে একটি কফি বার এবং লাইব্রেরী। ফলে আরামদায়ক ভাবে সামাজিক স্থান গ্রাহকদের দেওয়ার জন্যই এই এক্সপিরিয়েন্স সেন্টার তৈরি করা হয়েছে। এখান থেকেই গ্রাহকদের অনুপ্রাণিত করা হবে Hero Vida কোম্পানির প্রোডাক্টগুলো সম্পর্কে। জানা গিয়েছে চলতি বছরের ডিসেম্বর থেকেই, বলা ভাল ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে Hero Vida V1 ইলেকট্রিক স্কুটার গ্রাহকদের কাছে ডেলিভারি করা হবে। তবে শুধু বেঙ্গালুরু নয়, এই এক্সপিরিয়েন্স সেন্টার আরও দুটি শহরে খোলা হবে বলে জানা গিয়েছে এর মধ্যে আছে জয়পুর এবং দিল্লি।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :