ইলেকট্রিক সাইকেল লঞ্চ করল Hero Lectro, 5G স্মার্টফোনের থেকেও কম দাম H3, H5 সাইকেল দুটির

Updated on 29-Oct-2022
HIGHLIGHTS

Hero Lectro আনল দুটি ইলেকট্রিক সাইকেল H3 এবং H5

H3 ইলেকট্রিক সাইকেলের দাম 27,449 টাকা

H5 ইলেকট্রিক সাইকেলের দাম 28,449 টাকা

Hero Lectro লঞ্চ করল দুটি ইলেকট্রিক সাইকেল (e-cycles)। এই ইলেকট্রিক সাইকেল দুটি হল H5 এবং H3। এই সাইকেল দুটির দাম যথাক্রমে হল 28,449 এবং 27,449 টাকা।  ভারতের বাজারে যাতে হিরোর ইলেকট্রিক সাইকেলগুলো আরও জনপ্রিয়তা লাভ করে তাই এই সাইকেল দুটিকে আনা হয়েছে। এই সাইকেলে গ্রাহকরা পাবেন দুর্দান্ত সব ফিচার। 

যাঁরা প্রথমবার ইলেকট্রিক সাইকেল কিনবেন মূলত তাঁদের টার্গেট করেই এই সাইকেল দুটিকে লঞ্চ করা হল। অ্যাসিস্ট্যাড প্যাডলিং এর সুবিধা মিলবে এই সাইকেলে। 30 কিলোমিটার পর্যন্ত চালানো যাবে এই স্কুটার তাও এক চার্জে। থ্রট ওনলি মোডে চালালে 25 কিলোমিটার পর্যন্ত চলবে এটি। Li-ion 5.8Ah ব্যাটারি আছে এই সাইকেলে যা IP 67 রেটেড। এই ব্যাটারি পুরো চার্জ দিতে সময় লাগবে 4ঘণ্টা। 

এছাড়া গ্রাহকরা যাতে এই বাইক চালিয়ে মসৃণ একটা অনুভূতি পায় তার জন্য 250W BLDC রিয়ার হাব মোটর দেওয়া হয়েছে। এই প্রথমবার কোনও সাইকেলে ডুয়াল ডিস্ক ব্রেক দেওয়া হল। ডাস্ট প্রটেকশন ফিচার আছে এই সাইকেলে সঙ্গে কার্বন স্টিল ফ্রেম রয়েছে। 

যাঁরা শরীর চর্চার জন্য সাইকেল চালান, কিংবা শহরের মধ্যেই কম দূরত্বে মধ্যে নিত্য যাতায়াত করেন তাঁদের জন্য এই সাইকেল ভীষণ আদর্শ। আদিত্য মুঞ্জল, হিরো সাইকেলের ডিরেক্টর জানিয়েছেন তাদের HopOnToElectric অভিযান অনেক সাইকেল ব্যবহারকারীকে ইলেকট্রিক সাইকেল ব্যবহার করতে পরিবর্তন এনেছে। ভারতের গতিশীলতার সঙ্গে তাল মেলাতে এই সাইকেল তাঁরা এনেছেন বলে জানিয়েছেন।

Connect On :