এখনো আপনি আপনার উইন্ডোজ 10 কে করতে পারেন আপগ্রেড

এখনো আপনি আপনার উইন্ডোজ 10 কে করতে পারেন আপগ্রেড
HIGHLIGHTS

আমরা আপনাদের এমন কিছু ট্রিক্স বলতে যাচ্ছি যার মাধ্যমে আপনি এখনও আপনার উইন্ডোজ 10 অপারেটিং সিস্টেম কে বিনামূল্যে আপগ্রেড করতে পারেন।

মাইক্রোসফটের উইন্ডোজ 10 তম বার্ষিকী আপডেট আজ থেকে শুরু হয়েছে গেছে। কিন্তু সম্ভবত আপনি উইন্ডোজ 10 এর আপগ্রেড পান নি, যা কোম্পানি গত বছর থেকে শুরু করেছে। এর সাথে মাইক্রোসফট বলে ছিলেন যে সে উইন্ডোজ 10 এর ফ্রি আপগ্রেড কে 29 জুলাই বন্ধ করে দেবেন এবং তার জন্য ব্যবহারকারীদের টাকা দিতে হবে।

আরও দেখুন : এবার গুগল, মাইক্রোসফট, রেডিফ এ নিজের ভাষায় তৈরী করুন ইমেল এড্রেস

যদি আপনি উইন্ডোজ 10 এর ফ্রি আপডেট কে মিস করে দিয়েছেন তালে আপনাকে এর জন্য 119 ডলার অথবা প্রায় Rs. 7,942 দিতে হবে. কিন্তু চিন্তা করবেন না, আমরা আপনাদের জন্য ফ্রি আপডেট এর একটি সুযোগ নিয়ে এসেছি। আপনি ফ্রি তে এখনো মাইক্রোসফটের এক্সেসিবিলিটি ওয়েবসাইট থেকে ফ্রি আপডেট করতে পারেন। এর জন্য আপনাকে মাত্র এইটা করতে হবে যে একটি EXE ফাইল কে এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে এবং আপনার আপগ্রেড  বিনামূল্যে শুরু হয়ে যাবে।

উইন্ডোজ 10 এর জন্য আপগ্রেড করা মাত্রই আপনি  মাইক্রোসফটের ফ্রি বার্ষিকী আপগ্রেড এর লাভ পাবেন। যেতে আপনি এই অপারেটিং সিস্টেম এর সাথে একটি নতুন ফিচার পাবেন। আপনি এই সামান্য স্টেপ গুলি কে ফলো করে নিজের উইন্ডোজ 10 কে আপগ্রেড করতে পারবেন।

আরও দেখুন : ওপ্পো F1s সেলফি স্মার্টফোন আজ হবে ভারতে লঞ্চ

আরও দেখুন : ইনটেক্স একোয়া স্ট্রং 5.1 স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্সমেলো এর সাথে হলো লঞ্চ, মূল্য Rs. 5,599

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo