Hera Pheri 3: 14 বছরের অবসান ঘুচিয়ে বড়পর্দায় ফিরছে Hera Pheri 3

Hera Pheri 3: 14 বছরের অবসান ঘুচিয়ে বড়পর্দায় ফিরছে Hera Pheri 3
HIGHLIGHTS

আসতে চলেছে Hera Pheri 3, মাঝে 14 বছরের গ্যাপ

এক যুগেরও বেশি সময়ের অপেক্ষা শেষ করে বড়পর্দায় ফিরছেন সুনীল শেঠি, অক্ষয় কুমার এবং পরেশ রাওয়ালের জুটি

তবে কবে এই ছবি মুক্তি পাবে সেটা এখনও জানা যায়নি, মনে করা হচ্ছে অক্ষয় কুমারের জন্মদিনের দিন ঘোষণা করা হবে

Hera Pheri 3 আসছে বড় পর্দায়? দীর্ঘ সময়ের অপেক্ষা ঘুচিয়ে ফের সিলভার স্ক্রিনে দেখা যাবে তিন জুটিকে? জল্পনা রীতিমত বাড়ছে। কিন্তু কবে আসবে এই ছবি? মনে করা হচ্ছে সেপ্টেম্বরেই এই ছবির আগমনের দিন ঘোষণা করা হবে। চলতি মাসেই অক্ষয় কুমারের জন্মদিন, সেদিনই হয়তো এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হবে। এই ছবির প্রযোজকরা তৈরি আছেন ছবি রিলিজ করার জন্য, এখন কেবল সময়ের অপেক্ষা।

Hera Pheri 2 মুক্তি পাওয়ার পর কেটে গিয়েছে 14 বছর, অর্থাৎ এক যুগেরও বেশি সময়। দীর্ঘদিন ধরেই তাই এই ছবি নিয়ে আলোচনা চলছেই। কিন্তু যতই আলোচনা হোক কাজ শুরু হচ্ছিল না। এই ছবির অন্যতম নায়ক, সুনীল শেঠি (Sunil Shetty) জানান অক্ষয় কুমার (Akshay Kumar) যতদিন না সময় দিচ্ছেন ততদিন এই ছবি করা সম্ভব নয়। কিন্তু এবার জানা গিয়েছে এই ছবির দুই প্রযোজক এই মাস্টারপিস আরও একবার তৈরি করতে চলেছেন। Hera Pheri 3 ছবির প্রযোজনা করছেন ফিরোজ নাদিয়াওয়ালা (Firoz Nadiadwala) এবং আনন্দ পণ্ডিত (Anand Pandit)।

জানা গিয়েছে ছবির প্রোডিউসার ফিরোজ নাদিয়াওয়ালা তাঁর যত ঋণ ছিল সেগুলো সব শোধ করে পুনরায় সিনেমার কাজে নামছেন। আপাতত তাঁর নজর দুটো বিগ বাজেট ছবির দিকে, একটি হেরা ফেরি 3, আরেকটি হল ওয়েলকাম 3। দ্বিতীয় ছবি নিয়েও বর্তমানে কথা চলছে। অনিল কাপুর (Anil Kapoor) এবং নানা পাটেকরের (Nana Patekar) সঙ্গে শীঘ্রই ব্রোম্যান্স ফিরতে চলেছে বড়পর্দায়। কিন্তু এই ছবির পরিচালক কে হবেন সেটা এখনও জানা যায়নি। মনে করা হচ্ছে 9 সেপ্টেম্বর এক ছবির বিষয় ঘোষণা হলেও হতে পারে।

Hera Pheri 3

 বর্তমানে যেমন একদিকে দুই প্রযোজকের আলোচনা চলছে, তেমনই চলছে স্ক্রিপ্টের কাজ। আগের কাস্টিং থাকবে আগামী ছবিতে, এমনটাই শোনা গিয়েছে। তবে রাজু, শ্যাম এবং বাবু রাওকে এত সহজে বড়পর্দায় আনা তো যাবে না। তার জন্য লাগবে প্রস্তুতি। তবে এই বিষয়ে ফিরোজ জানিয়েছেন যে গল্প নিয়ে বেশি নাড়াচাড়া করা হবে না, বরং তাতে প্রাণ দেওয়ার চেষ্টা করা হবে। চরিত্রের সৌন্দর্য যাতে নষ্ট না হয় সেটা খেয়াল রাখা আসল কাজ। নির্মাতারা এই ছবি তৈরি করতে কোনও রকম খামতি রাখতে চান না। আরও ভালোবাসা পাওয়ার জন্য, যেমনটা আগের বার পেয়েছিল সেটাই বজায় রাখার চেষ্টা করা হবে। যাতে দর্শকদের মনে এই ছবি জায়গা করে নিতে পারে তার চেষ্টা করা হবে। সূত্রের খবর অনুযায়ী আগামী মাসেও এই ছবির ঘোষণা হতে পারে, আবার তারপরেও হতে পারে। কিন্তু এখন যত তাড়াতাড়ি এই ছবির ঘোষণা হয় ততই ভালো।

Digit.in
Logo
Digit.in
Logo