Happy Krishna Janmashtami 2024 wishes in Bangla: কৃষ্ণ জন্মাষ্টমীর শুভ দিনে প্রিয়জনদের WhatsApp-এ শুভেচ্ছা ছবি, ভিডিও বা GIF কী পাঠাবেন জেনে নিন

Updated on 26-Aug-2024
HIGHLIGHTS

ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মাষ্টমীর এই পবিত্র উৎসব পালিত হয়, এবার জন্মাষ্টমী 26 অগাস্ট পালন করা হবে

এই বিশেষ দিনে আপনার প্রিয়জনকে WhatsApp, Facebook, Instagram এর মাধ্যমে শুভেচ্ছা পাঠাতে পারেন

কৃষ্ণ জন্মাষ্টমীতে প্রিয়জনদের কী এবং কীভেবে মেসেজ পাঠাবেন

Happy Krishna Janmashtami 2024 wishes in Bangla: সনাতন ধর্মে জন্মাষ্টমীর গুরুত্ব রয়েছে। প্রতি বছর ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মাষ্টমীর এই পবিত্র উৎসব পালিত হয়। এবার জন্মাষ্টমী 26 অগাস্ট পালন করা হবে। বাসুদেব ও দেবকীর অষ্টম সন্তান এবং বিষ্ণুর অষ্টম অবতার কৃষ্ণ কংসের কারাগারে জন্ম হয়।

প্রতি বছর এই তিথিতে কৃষ্ণের ছোট্ট রুপ গোপালের পুজো করা হয়। জন্মাষ্টমীর উৎসবকে কেন্দ্র করে সারা দেশে দেখা যাচ্ছে ভিন্ন আবহ। কানহার ভক্তিতে সবাই আপ্লুত মনে হয়। মথুরা ও বৃন্দাবনে এই উৎসবের জাঁকজমক দৃশ্যমান। মন্দির ও এলাকায় ছোট বাচ্চাদের দেখা যায় কানহার মতো সাজে। এই বিশেষ দিনে আপনার প্রিয়জনকে WhatsApp, Facebook, Instagram এর মাধ্যমে শুভেচ্ছা পাঠাতে পারেনন। আসুন দেখে নেওয়া যাক কৃষ্ণ জন্মাষ্টমীতে প্রিয়জনদের কী এবং কীভেবে মেসেজ পাঠাবেন।

কৃষ্ণ জন্মাষ্টমী 2024 শুভেচ্ছা (Krishna Janmashtami 2024 wishes in Bangla)

  1. শুভ জন্মাষ্টমী সবাইকে। সবাই সারা বছর ভাল থাকুন।
  2. কৃষ্ণ আপনাকে সর্বদা সুখ এবং ভালবাসায় পূর্ণ করুক।
  3. ভগবান কৃষ্ণ আপনাকে আশীর্বাদ করুক, এবং প্রতি বছর জন্মাষ্টমীতে আপনার এবং আপনার পরিবারের অনেক আনন্দের অনুষ্ঠান হোক। শুভ জন্মাষ্টমী।
  4. ভগবান শ্রীকৃষ্ণের পবিত্র জন্মাষ্টমী উপলক্ষে সবাইকে জানাই অসংখ্য শুভেচ্ছা! সকলের জীবন সুখে ভরে উঠুক, ভগবান শ্রীকৃষ্ণের কাছে এই প্রার্থনা করি!
  5. ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে পৃথিবী থেকে সমস্ত দুঃখ-কষ্ট দূর হোক। তোমার জীবন শান্তিময় হয়ে উঠুক।
  6. ভগবান কৃষ্ণ সর্বদা আপনাকে আশীর্বাদ করুক, এবং প্রতি বছর জন্মাষ্টমী আপনার এবং আপনার পরিবারের জন্য অনেক সুখ নিয়ে আসুক। শুভ জন্মাষ্টমী।
  7. শ্রী কৃষ্ণ জন্মাষ্টমীর এই পবিত্র উপলক্ষ্যে, আমি আশা করি এবং প্রার্থনা করি যে শ্রী কৃষ্ণের আশীর্বাদ সর্বদা আপনার সাথে থাকুক। আপনার হৃদয় এবং বাড়ি সুখ, শান্তি এবং সমৃদ্ধিতে পূর্ণ হোক। শুভ জন্মাষ্টমী।
  8. নটখট নন্দলাল আপনাকে সর্বদা সুখ, স্বাস্থ্য এবং সমৃদ্ধি দিক এবং আপনি কৃষ্ণভাবনায় শান্তি পান। রাধে কৃষ্ণ! শুভ জন্মাষ্টমী।
  9. ভগবান শ্রীকৃষ্ণ এই জন্মাষ্টমীতে আপনার সমস্ত চিন্তা এবং টেনশন নিয়ে নিক এবং সমস্ত ভালবাসা, শান্তি এবং সুখ দিক। সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা।
  10. শ্রী কৃষ্ণ জন্মাষ্টমীর এই শুভ উপলক্ষ আপনার জীবনে অনেক ইতিবাচকতা, শান্তি এবং সম্প্রীতি নিয়ে আসুক। আপনাকে জন্মাষ্টমীর শুভেচ্ছা।

জন্মাষ্টমী 2024: হোয়াটস্যাপ এবং ফেসবুক স্টেটাস

  1. ভগবান কৃষ্ণের বাঁশির মধুর সুর আপনার হৃদয়কে সীমাহীন আনন্দ এবং প্রশান্তি দিয়ে পূর্ণ করুক। এই শুভ জন্মাষ্টমীতে, আপনার জীবন প্রেম, সুখ এবং অভ্যন্তরীণ শান্তির সাথে সৌভাগ্যবান হোক।
  2. জন্মাষ্টমীর এই শুভ মুহুর্তে সকলকে জানাই অনেক অনেক শুভেচ্ছা… কামনা করি নন্দ গোপালের আর্শীবাদে সবার জীবন আনন্দে ভরে উঠুক।
  3. নন্দের দুলাল ব্রজের গোপাল মা যশোদার নয়ণের মনি, নেই প্রানে ডর ডিঙিয়ে দেয়াল চুপি চুপি খায় শুধু মাখন নোনি।
  4. হাতি ঘোড়া পালকি, জয় কানহাইয়ালাল কি। শুভ জন্মাষ্টমীর অনেক শুভেচ্ছা।
  5. জন্মাষ্টমীর পূর্ণ লগ্নে, আপনার তোমার সব কামনা পূর্ণ হোক এবং নন্দ গোপালের আর্শীবাদ যেন সব সময় তোমার বা তোমার প্রিয়জনের ওপর থাকে। শুভ জন্মাষ্টমী।
  6. জন্মাষ্টমী শুভেচ্ছা! কৃষ্ণের মতন মিষ্টি হোক তোমার দিনগুলো তার আর্শীবাদ ভরে উঠুক তোমার জীবন।
  7. শ্রীকৃষ্ণের ঐশ্বর্য ও শান্তির আলো আপনার জীবনে বর্ষিত হোক।
  8. জন্মাষ্টমীর এই শুভ দিনে প্রার্থনা করি আপনার জীবন শান্তি, ভালবাসা, সুখ এবং সমৃদ্বিতে ভরে উঠুক!!!
  9. কৃষ্ণ যার নাম, গোকুল যার ধাম, সেই কৃষ্ণকে জানাই প্রনাম। রইল জন্মাষ্টমীর আন্তরিক শুভেচ্ছা।

Happy Krishna Janmashtami 2024 wishes in English

  1. Wishing you a Janmashtami filled with devotion and love for Lord Krishna. May his divine presence always light up your life.
  2. Embrace the devotion of Lord Krishna on this Janmashtami and experience divine bliss. May your celebration be a journey towards spiritual fulfilment and enlightenment.
  3. I hope Lord Krishna fills your and your loved one’s lives with love, joy, tranquillity and prosperity. Have a joyous Janmashtami.
  4. Let there be love, happiness and laughter in your life with Lord Krishna’s blessings. Wishing you and your family a very Happy Janmashtami!
  5. May this auspicious occasion of Shri Krishna Janmashtami bring a lot of positivity, peace and harmony in your life. Happy Janmashtami to you.
  6. May the spirit of Janmashtami bring love and laughter into your life. Wishing you and your family a very Happy Krishna Janmashtami!
  7. May Bal Gopal’s mischievousness fill your heart with laughter, and his innocence fills your life with purity. Happy Krishna Janmashtami.
  8. May the blessings of Lord Krishna bring Harmony, Prosperity and eternal happiness to you life. Happy Krishna Janmashtami.
  9. Hare Krishna, Hare Krishna! Krishna Krishna, Hare Hare! Wishing you a happy and blessed Krishna Janmashtami!
  10. Happy Krishna Janmashtami. May Lord Krishna show you the right path as he showed the way to Arjuna in the battle of Mahabharata at Kurukshetra.

WhatsApp-এ কৃষ্ণ জন্মাষ্টমী শুভেচ্ছা ছবি, ভিডিও এবং GIF পাঠাবেন কীভাবে?

সবার প্রথম আপনার হোয়াটসঅ্যাপ ওপেন করুন।

এবার আপনার পছন্দের প্রিয়জন, বন্ধুবান্ধব বা পরিচিতকে ছবি বা ভিডিও বা GIF পাঠাতে চান, তার মেসেজ বক্সটি ওপেন করুন।

এখানে ফোনের গ্য়ালারিতে গিয়ে ছবি, ভিডিও পাঠিয়ে দিন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :