হামি-র সাফল্যের পর আসছে Haami 2, প্রকাশ্যে এল ট্রেলার, অনুষ্ঠানে কারা উপস্থিত ছিলেন?

হামি-র সাফল্যের পর আসছে Haami 2, প্রকাশ্যে এল ট্রেলার, অনুষ্ঠানে কারা উপস্থিত ছিলেন?
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে বন্ধুত্বের গল্প নিয়ে হামি 2

শিবপ্রসাদ-নন্দিতা জুটির পরবর্তী ছবি হামি 2

হামি 2 ছবির ট্রেলার প্রকাশ্যে এল

শিশু দিবসের দিনে, শিশুদের জন্য চমক উপহার দিল উইন্ডোজ প্রোডাকশন (Windows Production)। এদিন হামি 2 (Haami 2) ছবিটির ট্রেলার প্রকাশ্যে আসে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) জুটির পরবর্তী ছবি হামি 2। এই ছবিতে দেখা যাবে এক বিস্ময় বালককে। যদিও ছবির গল্পে দেখা যাবে দুই ছোট্ট শিশুর কথা কিন্তু তার মাঝেই এখানে উঠে আসবে বড়দের মনঃস্তত্ত্বের কথা। 

বন্ধুত্বের গল্প, লড়াই, অভিমান, ঝগড়া সব সরিয়ে রেখেই এক সঙ্গে পথ চলার গল্প দেখা যাবে হামি 2 ছবিতে। হামি ছবিটি বক্স অফিসে দারুন সাড়া ফেলেছিল। ব্যাপক সাফল্যের পর এবার আবার আসছে হামি 2। লালটু এবং মিতালীর চরিত্রে ফের দেখা যাবে শিবপ্রসাদ এবং গার্গী রায় চৌধুরীর ( Gargi RoyChowdhury) সেরা জুটিকে। তবে এই ছবিতে যে কেবল বন্ধুত্ত্বের কথা ধরা পড়বে এমনটা নয়, একই সঙ্গে দেখা যাবে এমন এক মধ্যবিত্ত পরিবারের কথা যাঁরা হঠাৎই প্রচারের আলোয় চলে আসে। একই সঙ্গে এই ছবিতে দেখা যাবে কীভাবে টাকা সম্পর্কের সমীকরণ বদলে দেয়। তবে ছোটরা তো এত কিছু বোঝে না। তাঁরা তো নিষ্পাপ হয়, তাঁদের কাছে কেবলই ভালবাসা, বন্ধুত্ব থাকে। আর সেই কথাই দেখা যাবে হামি 2তে। 

এই ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ( Prosenjit Chatterjee)। তাঁকে একটি টেলিভিশন শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখবে দর্শক। এই নিয়ে দ্বিতীয় বার উইন্ডোজের সঙ্গে কাজ করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অন্যদিকে বুম্বাদা ছাড়াও এই ছবিতে থাকবেন অঞ্জন দত্ত (Anjan Dutta)। তিনি এই প্রথমবার উইন্ডোজের সঙ্গে কাজ করবেন। তাঁর চরিত্র কেমন হবে সেটাও এক ঝলক এই ট্রেলারে ফুটে উঠল।

Haami 2

ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে হামি 2 ছবির সমস্ত কলাকুশলীরা উপস্থিত ছিলেন। 'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও উপস্থিত ছিলেন এই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে। এদিন ছোটদের নাচ, গান, খেলায় অনুষ্ঠান মেতে উঠেছিল। হামি 2 এর ট্রেলারের মতোই তার অনুষ্ঠানও একদম জমজমাট হয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo