Haami 2: ভুটু ভাইজান আবার আসছে? হামি 2 পোস্টার রিলিজ

Haami 2: ভুটু ভাইজান আবার আসছে? হামি 2 পোস্টার রিলিজ
HIGHLIGHTS

বড় পর্দায় আরও একবার আসতে চলেছে ভুটু ভাইজানের ম্যাজিক

শিবপ্রসাদ নন্দিতার জুটি আনছে হামি 2, মুক্তি পেল পোস্টার

এই ছবিটি চলতি বছরের বড়দিনের ছুটিতে মুক্তি পেতে চলেছে

ভুটু ভাইজানের সঙ্গে সকলের আলাপ হয়েছিল আজ থেকে চার বছর আগে। তখন, অর্থাৎ 2018 সালে মুক্তি পেয়েছিল হামি (Haami) ছবিটি। পরিচালনায় ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) জুটি। এই ছবিটি দর্শকদের মধ্যে দারুন সাড়া ফেলেছিল। ভুটুর চরিত্রে অভিনয় করা ব্রত (Broto Banerjee) দারুন জনপ্রিয়তা পায়। তার বলা একাধিক ডায়লগ মুখে মুখে ফিরতে থাকে দর্শকদের। কেউ কেউ তো আবার তাতে রিলস বানিয়ে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়। হামি ছবিটি এতটাই সাফল্য পেয়েছিল যে তারপরেই হামি 2 (Haami 2) ছবিটির শ্যুটিং শুরু করেন নির্মাতারা।

শিবপ্রসাদ নন্দিতা জুটির হাত ধরে টলিউডে একাধিক ছবি তৈরি হয়েছে বাচ্চাদের নিয়ে, রামধনু, হামি, পোস্ত, ইত্যাদি। আর প্রতিটি ছবিই বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছে। তাই আরও একবার ভুটুর ম্যাজিক নিয়ে এই পরিচালক জুটি বড় পর্দায় ফিরছেন। যেহেতু এই ছবিটি ছোটদের জন্যই, তাদের কথা ভেবেই বানানো তাই রবিবার 7 আগস্ট ফ্রেন্ডশিপ ডের দিন এই ছবির পোস্টার রিলিজ করা হল। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, "হামির জগতে নো ঝগড়াঝাঁটি, নো রাগ, শুধু ভালবাসা আর টিফিন হবে ভাগ! নেই কোনও কম্পিটিশন, কেউ নয় শত্রু, হামির জগতে সবাই সবার খুব ভাল বন্ধু।"

haami2

তবে হামি ছবিতে শুধু ভুটু আর চিনি (Tiyasha Pal) নয়, বিখ্যাত হয়েছিল লাল্টু দত্তের চরিত্রটাও। বাদ যায়নি মিতালি দত্তের চরিত্র। এবারও ভুটুর বাবার চরিত্র, তথা লাল্টু দত্তের চরিত্রে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে এবং মিতালি দত্তের চরিত্রে থাকবেন গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)।

জানা গিয়েছে হামির সমস্ত অভিনেতারাই হামি 2 ছবিতে থাকবেন। সঙ্গে দেখা যাবে কিছু নতুন মুখকেও। জানা গিয়েছে এই ছবির তিনটি গান ইতিমধ্যেই রেকর্ড হয়ে গিয়েছে। ছবিটি 2022 এর 23 শে ডিসেম্বর বড় পর্দায় আসছে। গত বছর মার্চেই এই ছবির শ্যুটিং শুরু করার থাকলেও মহামারীর জন্য তা হয়নি। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। তবে তার আগে উইন্ডোজ প্রোডাকশনের ব্যানারে আসছে কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) পরিচালিত ছবি লক্ষ্মী ছেলে। তবে দর্শকদের মধ্যে এখন থেকেই হামি ছবিটি নিয়ে দারুণ উত্তেজনা তৈরি হয়ে আছে।

Digit.in
Logo
Digit.in
Logo