100 কিমি রেঞ্জের সাথে Greta Glide Electric Scooters লঞ্চ, দাম 80000 টাকা

Updated on 05-Mar-2022
HIGHLIGHTS

Greta Glide ইলেকট্রিক স্কুটারটির দাম 80,000 টাকা রাখা হয়েছে

Greta Glide স্কুটারটি মাত্র 2.5 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে

গ্রাহকদের প্রি-বুকড স্কুটারে 6000 টাকা ডিসকাউন্ট দেওয়া হবে

 

Greta Electric Scooters কোম্পানি ভারতীয় মার্কেটে, সম্প্রতি তাদের নতুন ইলেকট্রিক স্কুটার Greta Glide লঞ্চ করেছে। ইলেকট্রিক স্কুটারটির দাম 80,000 টাকা রাখা হয়েছে। স্কুটারটি একবার চার্জ দিলে 100 কিলোমিটার পর্যন্ত চলতে পারে বলে দাবি করেছে কোম্পানিটি। ই-স্কুটারটি লিথিয়াম-আয়ন ব্যাটারির সাহায্যে চলবে এবং এর ফাস্ট চার্জিং ফিচারের সাহায্যে স্কুটারটি মাত্র 2.5 ঘন্টার মধ্যে ফুল চার্জ হয়ে যাবে।

ইলেকট্রিক স্কুটারটির বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং গ্রাহকদের জন্যে কোম্পানিটি buy-now অফারও নিয়ে এসেছে। রিপোর্ট অনুযায়ী, গ্রাহকদের প্রি-বুকড স্কুটারে 6000 টাকা ডিসকাউন্ট এবং অন-স্পট বুকিং এর জন্যে 2000 টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

Greta Glide ইলেকট্রিক স্কুটারটি যাতে সহজ এবং এফিসিয়েন্ট হয়, তার জন্যে স্কুটারটিতে Greta কোম্পানি বেশ কিছু ফিচার যোগ করেছে। এই ফিচারগুলির মধ্যে রয়েছে DRL, EBS, ATA সিস্টেম এবং স্মার্ট শিফট। এছাড়াও ইলেকট্রিক গাড়িটিতে রিভার্স ড্রাইভ মোড এবং থ্রি-স্পিড ড্রাইভ মোডের মতন আকর্ষণীয় মোডগুলি যোগ করা হয়েছে।

এছাড়াও, Greta Glide-এ LED ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ডিসপ্লে, কি-লেস স্টার্ট, অ্যান্টি-থেফট অ্যালার্ম, ফ্রন্ট গ্লাভ বক্স, লাইট ডিজাইনার কন্সোল এবং 'এক্সট্রা-লার্জ' লেগ রুম এর মতো ফিচারগুলি রয়েছে। শুধু তাই নয়, ইলেকট্রিক স্কুটারটিতে থাকবে 'Find my Vehicle' অ্যালার্ম, লেদারের কালো সিট কভার এবং একটি USB পোর্ট। ই-স্কুটারটির যাতে রাস্তায় গ্রিপিং স্ট্রং হয় তার জন্যে 3.5-inch ওয়াইড টিউবলেস টায়ার থাকবে। গাড়িটির সামনের সাসপেন্সন, ডিউটি কনভেনশনাল টেলিস্কোপিক ফর্ক এবং পিছনের সাসপেন্সন, ডিউটি ডুয়াল হাইড্রুয়ালিক সেল শকার সামলাবে। ব্রেকের জন্য হাইড্রুয়ালিক ডিস্ক ব্রেক ব্যাবহার করা হয়েছে Greta Glide-এ।

গাড়িটি গ্রাহকদের কাছে আকর্ষণীয় করে তুলতে Greta সাতটি রঙের সাথে ই-স্কুটারটি লঞ্চ করছে। গ্রাহকরা Yellow, Grey, Orange, Scarlet Red, Rose Gold, Candy White এবং Jet Black এই সাতটি রঙের অপশানে পেয়ে যাবেন।

Greta Glide স্কুটারটি li-on ব্যাটারির 4টি ভেরিয়েন্টের সাথে পাওয়া যাবে। গ্রাহকরা 60 কিলোমিটার রেঞ্জের জন্যে V2 48v-24Ah ব্যাটারি প্যাক, 60 কিলোমিটার রেঞ্জের জন্য V2+60v-24Ah ব্যাটারি প্যাক, 100 কিলোমিটার রেঞ্জের জন্য V3 48v-30Ah ব্যাটারি প্যাক এবং 100 কিলোমিটার রেঞ্জের জন্য V3+60v-30Ah ব্যাটারি প্যাক পাবেন। ভেরিয়েন্ট অনুযায়ী স্কুটারটির দাম ঠিক হবে। ব্যাটারি প্যাকগুলিতে Greta তিন বছরের ওয়ারেন্টি দেবে বলে জানা গেছে।

Connect On :