অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলঃ অসাধারন সব ডিলস পাওয়া যাচ্ছে

Updated on 09-Aug-2017
HIGHLIGHTS

অ্যামাজন আজ নিয়ে আসছে স্পেশাল ডিস্কাউন্ট অফার

অ্যামাজন প্রায়ই বিভিন্ন সেল দেয় আর আজ অ্যামাজন আবার নিয়ে এল তাদের গ্রেট ইন্ডিয়ান সেল। আর আজকের এই সেলে অ্যাপেল আইফোন থেকে শুরু করে আরও অনেক প্রোডাক্টের ওপর বিশাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আর দেরি কিসের এই অসাধারন সেলের সুযোগ আজই ওঠান।

Apple iPhone SE (32GB)
অ্যাপেলের এই আইফোনটির 32GB স্টোরেজ ভেরিয়েন্টের ওপর আজ বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটির দাম এমনিতে ২৬,০০০ টাকা বলা হয়েছে অ্যামাজনে। আর আজকের সেলে এই আইফোনটি ১৯,৯৯৯ টাকায় কিনতে পারা যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 2GB। এই ফোনটিতে একটি 1624mAH এর লিথিয়াম আয়ন ব্যাটারি আছে।

আমেজান থেকে 19,999 টাকায় কিনুন Apple iPhone SE (Space Grey, 32GB)
 
Apple iPhone 6 (32GB)
আজকের সেলে আরও একটি অ্যাপেল আইফোন আছে। অ্যাপেল আইফোন 6 এর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভেরিয়েন্টটি আজকের সেলে ২৩,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এর আসল দাম অবশ্য ২৯,৫০০ টাকা। এই আইফোনটিতে 8MP’র প্রাইম ক্যামেরা আর 1.2MP’র ফ্রন্ট ক্যামেরা যুক্ত। এই ফোনটির র‍্যাম 1GB ।

আমেজান থেকে 23,999 টাকায় কিনুন Apple iPhone 6 (Space Grey, 32GB)

Samsung On5 Pro (Gold)
এই স্যামসং এর ফোনটি আজকের সেলে আপনি মাত্র ৬,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম সাইটে ৭,৯৯০ টাকা বলা হয়েছে। এই ফোনটির র‍্যাম 2GB, ইন্টারনাল স্টোরেজ 16GB, যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

আমেজান থেকে 6,990 টাকায় কিনুন Samsung On5 Pro (Gold)

Seagate Backup Plus Slim 1TB Portable External Hard Drive with Mobile Device Backup (Black)
আপনি যদি আপনার জন্য একটি পোর্টেবেল এক্সটারনাল হার্ড ড্রাইভের সন্ধানে আছেন তবে আজকের সেলে আপনার জন্য থাকা এই এক্সটারনাল হার্ড ড্রাইভটি একটি ভাল অপশান। এর আসল দাম ৭,৯৯৯ টাকা। আর আজকের সেলে এটি ৬,৯৯০ টাকায় আপনি কিনতে পারবেন।

আমেজান থেকে 4,099 টাকায় কিনুন Seagate Backup Plus Slim 1TB Portable External Hard Drive with Mobile Device Backup

 
Honor 6X (Grey, 64GB)

এই হনারের ফোনটির 64GB ভেরিয়েন্টটিও আজকের এই গ্রেট সেলের তালিকায় আছে। এর আসল দাম ১৩,৯৯৯ টাকা। তবে আজকের সেলে এটি আপনি মাত্র ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 4GB আর ইন্টারনাল স্টোরেজ 64GB। এই ফোনটিতে 12MP+2MP’র ডুয়াল লেন্স প্রাইমারি ক্যামেরা আছে।
 

আমেজান থেকে 12,999 টাকায় কিনুন Honor 6X (Grey, 64GB)

Connect On :