ভাইফোঁটার পছন্দের উপহার হাজির অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে

Updated on 23-Oct-2019
HIGHLIGHTS

এই সেল 25 তারিখ পর্যন্ত চলবে

এটি অ্যামাজনের তৃতীয় দফার সেল

পুজো শেষ হলেও বাঙালির মনে উৎসবের রেশ এখনও শেষ হয়নি। আর শুধু যে বাঙালি তা তো নয় এই উৎসবের রেসে মেতে উঠেছে সারা দেশ। আর দুর্গা পুজোর শেষে কালী পুজো আর ভাইফোঁটা দরজায় করা নারছে। আর এই সময়ে আমরা অনেকেই আমাদের ভাই বোনদের যেমন ভাইফোঁটায় আলাদা রকমের দারুন কিন্তু একটু বাজেটের মধ্যে থাকা উপহারদিতে চাই, ঠিক তেমনি কিছু পুজো উপহার বাকি থেকে গেলে তাও এই সময়ে কিনতে চাই।

আর সেই সুযোগ আরও একবার অনলাইনে আপনার জন্য নিয়ে এসেছে অ্যামাজন। আর অ্যামাজনের এই দারুন অফারে আজকে এখানে আমরা আপনাদের জন্য হেডফোন থেকে টেলিভিশান সবের দারুন কিছু অফার নিয়ে এসেছি। আর এখানে এখন সেই সব দারুন অফার আমরা আপনাদের জানাব।

আপনাদের সেই অফারের বিষয়ে ডিটেলসে বলার আগে মনে করিয়ে দি যে এখন অ্যামাজনে তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের তৃতীয় দফা চলছে। আর এই সেল চলবে 25 তারিখ মানে শুক্রবার পর্যন্ত। তাই ভাই বা বোন কে তার পছন্দের জিনিস উপহার দিতে চাইলে সেই সুযোগ আপনাদের কাছে এসেগেছে। তবে আর দেরি কিসের…!!

হেডফোন

Blaupunkt BE50 IPX5 Neckband Bluetooth Earphone

এই নেকব্যান্ড ইয়ারফোনটি আজকে এখানে আপনারা 1,499 টাকায় কিনতে পারবেন, আর এর আসল দাম এখানে 2,999 টাকা বলা হয়েছে। এর সঙ্গে পিকআপপয়েন্ট প্লেসিংয়ে 15 টাকার অ্যামাজন পে ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে তা পে অন ডেলিভারির ক্ষেত্রে প্রযোজ্য নয়। আর এর সঙ্গে আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। আর এর সঙ্গে অ্যাক্সিস বা সিটি আর রুপির কার্ডের আছে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সুযোগ। এখান থেকে কিনুন।

Blaupunkt BH21 Bluetooth Over-The -Ear High

এই এইচডি কার্ড স্লট সাপোর্ট যুক্ত ওভার দ্যা ইয়ার হেডফোনটি আপনারা এখানে মাত্র 2,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4,999 টাকা বলা হয়েছে। এর সঙ্গে প্লেসমেন্ট অর্ডার পে অফারে 15 টাকার অ্যামাজন পে ক্যাশব্যাকের সুযোগ আছে। আর এটি এক্সচেঞ্জ অফারে কেনা যাবে কিনা তা আপনাদের লোকেশানের পিন কোড দিয়ে দেখে নিতে হবে। এটি আপনারা এখানে EMI আর নো কস্ট EMI তেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

স্পিকার

Blaupunkt SP200 2.1 Speaker with Woofer and AC Input

আপনারা এই দারুন স্পিকারটি এখানে মাত্যর 1,099 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা বাকি জিনিসের মতন যেমন 15 টাকার অ্যামাজন পে ক্যাশব্যাক পাবেন। তেমনি 50 টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পাবেন অ্যামাজন পে UPI এর মাধ্যমে কম করে 50 টাকার অর্ডারে। এতে আপনারা নো কস্ট EMI অপশান পাবেন না। এখান থেকে কিনুন।

Blaupunkt BT52 10W Portable Outdoor Bluetooth Speaker

আপনারা এই স্পিকারটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা 15 টাকার ক্যাশব্যাক এদের পিকআপ পয়েন্টে অর্ডার প্লেসমেন্টে পাবেন। আর এটি আপনারা অ্যামাজন পে UPI য়ের মাধ্যমে কম করে 50 টাকার কেনাকাটা করলে 50 টাকার ক্যাশব্যাক পাবেন। আর এটি আপনারা  অ্যামাজন পে ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে কিনলে 5% ডিস্কাউন্ট পাবেন। এখান থেকে কিনুন।

টেলিভিশান

Blaupunkt 61 cm

আপনারা এই 24 ইঞ্চির টেলিভিশানটি এখানে মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম এখানে 11,000 টাকা বলা হয়েছে। এই টেলিভিশানে নো কস্ট EMI কিছু নির্দিষ্ট কার্ডে পাওয়া যায়। আর এর সঙ্গে আপনারা অ্যাক্সিস ব্যাঙ্ক, রুপে কার্ড আর সিটি ব্যাঙ্কের কার্ডে কেনাকাটায় পাবেন 10% য়ের ইন্সট্যান্ট ডিস্কাউন্ট। এখান থেকে কিনুন।

Blaupunkt 101.6 cm

আপনারা এই 40 ইঞ্চির টেলিভিশানটি এখানে মাত্র 13,999 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 23,000 টাকা বলা হয়েছে। এই টেলিভিশানটি কিছু নির্দিষ্ট কার্ডে নো কস্ট EMI তে কেনা যাবে। আর এর সঙ্গে আপনারা এটি সর্বাধিক 5,599 টাকার এক্সচেঞ্জ পেতে পারেন। আর এটি আপনারা প্লেসিং অর্ডার অন পিকআপ পয়েন্টে 15 টাকার অ্যামাজন পে ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল

আর এসবের সঙ্গে আপনারা একাধিক অন্য জিনিসও এখানে কিনতে পারবেন। এর মধ্যে যেমন আছে বিস্তৃত হেডফোনের রেঞ্জ। তেমনি আছে অন্যান্য জিনিসের অফার। আর সেই সবের সঙ্গে সেই সব বিষয়ে আরও অফার। সেই সব কিছু আপনারা এখানে জানতে পারবেন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :