স্ত্রী-প্রেমিকা নিয়ে নাজেহাল ভিকি! কী করলেন তার জন্য? প্রকাশ্যে Govinda Naam Mera ছবির ট্রেলার

Updated on 21-Nov-2022
HIGHLIGHTS

আগামী মাসে মুক্তি পেতে চলেছে নতুন ছবি Govinda Naam Mera

অভিনয়ে থাকবেন ভিকি কৌশল, কিয়ারা আডবাণী এবং ভূমি পেডনেকর

এই ছবির ট্রেলার 20 নভেম্বর মুক্তি পেল

বহু প্রতীক্ষিত ছবি, গোবিন্দ নাম মেরা (Govinda Naam Mera) ছবির ট্রেলার প্রকাশ্যে এল। গতকাল, 20 নভেম্বর মুক্তি পেল এই ছবির ট্রেলার। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশল (Vicky Kaushal), ভূমি পেডনেকর (Bhumi Pednekar) এবং কিয়ারা আডবাণীকে (Kiara Advani)। এই ছবিটির পরিচালনা করেছেন শশাঙ্ক খইতান (Shashank Khaitan)। এর আগে পরিচালক ধড়ক, হাম্পটি শর্মা কী দুলহানিয়া এর মতো ছবির পরিচালনা করেছেন। এই ছবিটি আগামী মাসের, অর্থাৎ ডিসেম্বরের 16 তারিখ মুক্তি পেতে চলেছে। তার আগে প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার।

গোবিন্দ নাম মেরা ছবির ট্রেলারের শুরুতে দেখা যায় গোবিন্দ ওরফে ভিকি মুগ্ধ চোখে কিয়ারা আডবাণীর দিকে তাকিয়ে আছেন। আর কিয়ারা ওরফে গোবিন্দর প্রেমিকা 'সুকু' তাঁর দিকে আকর্ষণীয় ভঙ্গিতে হেঁটে আসছেন। কিন্তু একি! এটা যে স্বপ্ন ছিল! আর সেটা কী করে বোঝা গেল? যখন গোবিন্দর স্ত্রী তাঁকে লাথি মেরে ঘুম থেকে তুলে তোলে। এখানে গোবিন্দর স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভূমি পেডনেকরকে। তবে চরিত্রের নাম গৌরী। গৌরী হামেশাই গোবিন্দকে বেকার বলে ডাকেন। এমনকি তিনি তাঁর আলাপ নিজের প্রেমিকের সঙ্গে করান 'বেকার' বলেই। কিন্তু এদিকে গৌরীর প্রেমিককে দেখে ক্ষেপে যান গোবিন্দ। ঠিক গৌরীকে ডিভোর্স দেওয়ার হুমকি দেন। উত্তরে গৌরী তাঁকে বলে, তিনি যদি এটা করেন তাহলে তার জন্য তাঁকে 2 কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে।

এই ট্রেলারে গোবিন্দ এবং সুকুর মধ্যে বেশ কিছু রোমান্টিক সিন দেখা যায়। কিন্তু তাঁদের এই সুখ ভীষণই ক্ষণস্থায়ী হয়। কেন? কারণ গোবিন্দর বাড়িতে এরপর একটি মৃতদেহ উদ্ধার হয়। কিন্তু সেই দেহটি কার? গৌরীর? সেটা যদিও ট্রেলার থেকে বোঝা যায়নি। বাকিটা ছবি দেখলেই বোঝা যাবে। এই ছবিতে গোবিন্দকে একজন জুনিয়র ড্যান্সারের ভূমিকায় দেখা যাবে যাঁর মাথার উপর অনেক দেনা। অন্যদিকে সুকু হচ্ছেন একজন কোরিওগ্রাফার।

গোবিন্দ নাম মেরা ছবির ট্রেলার দেখে এটা বোঝা যাচ্ছে যে ছবিটি দারুন মশলাদার হতে চলেছে। সঙ্গে আছে রহস্যের হাতছানি। পাশাপাশি দেখা যাবে ভিকি এবং কিয়ারার রোমান্টিক প্রেম কাহিনী। এটি একটি রোমান্টিক, কমেডি তথা থ্রিলার ঘরানার ছবি।

ভিকি কৌশল নিজেই এই ছবির ট্রেলার তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন এবং লেখেন, 'কাহানি এক, টুইস্ট অর টার্নস অনেক। মেরে হি লাইফ মে কিউ হ্যায় ইতনি সারে প্রবলেমস।' ছবিটি আগামী 16 ডিসেম্বর Disney+ Hotstar এ মুক্তি পেটে চলেছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :