ভারতে GoPro HERO6 Black এর দাম কমে গেছে

Updated on 17-Jan-2018
HIGHLIGHTS

HERO6 Black এ 10 টি ভাষায় আওয়াজ নিয়ন্ত্রণ করার সুবিধা পাওয়া যায়

ভারতের জনপ্রিয় অ্যাকসেন ক্যামেরা ব্র্যান্ড GoPro ভারতে  HERO6 Black এর দাম কম করে দিয়েছে। HERO6 Black, GoPro’র ফ্ল্যাগশিপ ক্যামেরার মধ্যে একটি আর এখন এর দাম 45,000 টাকা থেকে কমে 37,000 টাকা হয়ে গেছে। ভারতে এটি গত বছর লঞ্চ করা হয়েছিল।

আর সেখানে GoPro ক্যামেরার HERO5 Black আর HERO5 এর এখনকার দাম যথাক্রমে 27,000 টাকা আর 18,000 টাকা। তবে HERO6 Blackএর দাম অনেক কমে গেছে, তবে আমেরিকাতে এই ডিভাইসের দামের তুলনা করলে দেখা যাবে যে ভারতে এর দাম কমলেও এর দাম অনেক বেশি। GoPro’র আমেরিকার ওয়েবসাইট অনুসারে GoPro HERO6 Black এর দাম কমে 399.99 ডলার (প্রায় 25,400 টাকা) হয়েছে।

GoPro Hero6 Black কাস্টম ডিজাইন GP1 প্রসেসার যুক্ত। এটি 4K60 (প্রতি সেকেন্ডে 4K ভিডিও, প্রতিসেকন্ডে 240 ফ্রেম) কোয়ালিটীর ভিডিও শুট করতে পারে।

কোম্পানি বলেছে যে এর ক্যামেরার কোন হিরো ক্যামেরার সব থেকে উন্নত স্টেবিলাইজেশান যুক্ত। কুইক স্টোরিজের সুবিধার সঙ্গে GoPro অ্যাপের সঙ্গে HERO6 Black ফুটেজকে ভিডিওতে বদলে দেবে যা GoPro’র ফুটেজ শট ছেরে ভিডিও শেয়ার করতে সাহায্য করবে। GoPro’র দাবি এই যে এই ক্যামেরাটি টপ জুমের সুবিধা যুক্ত আর 5GHz ওয়াই-ফাইএর মাধ্যমে তিন গুন বেশি অফলোড স্পিড যুক্ত।

HERO6 Black ক্যামেরা 10 মিটার অব্দি ওয়াটার প্রুফ। আগের সংস্করণ গুলির মতন ওয়াই-ফাই আর ব্লুটুথ সক্ষম HERO6 Black 10টি ভাশাতে আওয়াজ কন্ট্রোল করতে পারে। ক্যামেরা স্টিরিও আডিও রেকর্ডিং আর এন্ডভয়েস উইন্ড ন্যেস রিডাকশান যুক্ত।

GoPro অনুসারে GP1 প্রসেসার আগের মডেলের তুলনায় ভিডও ফ্রেম রেট, ভাল ইমেজ কোয়ালিটি রেঞ্জ, কম আলো আর ভিডিও স্টেবিলাইজেশানে ভাল পার্ফর্মেন্স করে। প্রসেসার কম্পিউটার ভিসান আর মেশিন লার্নিং এও সাহায্য করবে, যা Hero6 এর সঞ্চালিত QuikStories এর জন্য ভিজুয়াল আর সেন্সার ডাটার বিশ্লেষণ করতে সক্ষম হয়।

সোর্সঃ

Connect On :