Google এর প্রথম ফোল্ডেবল ফোন আসছে বাজারে, লঞ্চ তারিখ এবং দাম ফাঁস

Google এর প্রথম ফোল্ডেবল ফোন আসছে বাজারে, লঞ্চ তারিখ এবং দাম ফাঁস
HIGHLIGHTS

Google সম্প্রতি তার ইভেন্টে 2023 সালে বিক্রির জন্য Pixel Tablet প্রকাশ করে ছিল

একটি বিশ্লেষক রস ইয়ং Pixel Foldable ফোনের লঞ্চের তারিখ প্রকাশ করেছেন

Pixel ফোল্ডেবল Tensor চিপসেট এর সাথে আসবে

Google সম্প্রতি তার নতুন স্মার্টফোন সিরিজ Google Pixel 7 এবং Pixel Watch লঞ্চ করেছে। এছাড়া কোম্পানি এই ইভেন্টে 2023 সালে বিক্রির জন্য Pixel Tablet প্রকাশ করে ছিল। তবে এখন কোম্পানি তার Pixel Tablet সম্পর্কে কিছু জানায়নি। এখন ডিসপ্লে সাপ্লাই চেইন কনসালট্যান্টস (DSCC) একটি বিশ্লেষক রস ইয়ং Pixel Foldable ফোনের লঞ্চের তারিখ প্রকাশ করেছেন।

Pixel Foldable এর অফিসিয়াল মার্কেটিং নাম এখনো প্রকাশ করা হয়নি। এই বছরের শুরুতে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, এটিকে পিক্সেল নোটপ্যাড বলা যেতে পারে। এছাড়া, এও জানা গিয়েছে যে Google এর প্রথ ফোল্ডেবল ফোনটি স্যামসাংয়ের থেকে সস্তা হবে। তবে পিক্সেল নোটপ্যাড বাজারে কবে আনা হবে? ইয়াং দাবি করেছে যে পিক্সেল ফোল্ডেবল 2023 সালের প্রথম দিকে বাজারে আনা হবে। তবে পিক্সেল ট্যাবলেটের ফিচার সম্পর্কে তিনি নতুন কোনো আপডেট দেননি।

Google Pixel Notepad এর ফিচার (অনুমানিত)

পিক্সেল নোটপ্যাড (কোডনাম পিপিট) সম্ভবত Oppo Find N ফোল্ডেবল ফোনের মতো হবে, যদিও এর ফর্ম ফ্যাক্টর ছোট। নোটপ্যাডে একটি 64MP প্রাইমারি ক্যামেরা (Sony IMX787), একটি 12MP আল্ট্রা-ওয়াইড লেন্স (Sony IMX386), এবং বাইরের দিকে একটি 10.8MP টেলিফটো লেন্স (Samsung S5K3J1) থাকতে পারে৷ সেলফির জন্য, এতে একটি 10.8MP (S5K3J1) ক্যামেরা থাকতে পারে। এর ভিতরে একটি 8MP (Sony IMX355) ক্যামেরা থাকতে পারে। রিপোর্ট অনুযায়ী, Pixel ফোল্ডেবল Tensor চিপসেট এর সাথে আসবে। তবে, এখনও এর সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি যে এটি গত বছরের Tensor চিপের সাথে আসবে নাকি নতুন Tensor G2 এর ব্যবহার করা হবে, যা Pixel 7 সিরিজে দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে যে ট্যাবলেটটিতে Android 13 থাকবে। অনুমান করা হচ্ছে যে স্মার্টফোনটি 512GB ইন্টারনাল স্টোরেজ এবং 12GB এর RAM এর সাথে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo