Google Pay এর সাহায্যে এবার ঘরে বসেই পেয়ে যান 1 লাখ টাকা পর্যন্ত লোন

Google Pay এর সাহায্যে এবার ঘরে বসেই পেয়ে যান 1 লাখ টাকা পর্যন্ত লোন
HIGHLIGHTS

DMI ফাইনান্স প্রাইভেট লিমিটেড এই লোনের কথা ঘোষণা করেছে

এই পার্সোনাল লোনে সর্বোচ্চ 1 লাখ টাকা পাওয়া যেতে পারে

বর্তমানে দেশের 15,000 টি PIN কোডে এই লোনের সুবিধা দেওয়া হবে

 

বর্তমানে পার্সোনাল লোনের প্রয়োজন কম-বেশি অনেক মানুষেরই হয়। কিন্তু লোন নেওয়ার জন্যে সাধারণ মানুষকে যে পরিমাণ দৌড়া-দৌড়ি করতে হয় এবং যে পরিমাণ সময় অপচয় হয়, তার জন্যে অনেকেরই দরকার পরলেও লোন নেওয়া আর সম্ভব হয়না। এই সমস্যার সমাধান করতে Google Pay সম্প্রতি পার্সোনাল লোন দেওয়ার কথা জানিয়েছে। ক্রেডিট প্ল্যাটফর্ম, DMI ফাইনান্স প্রাইভেট লিমিটেড এই লোনের কথা ঘোষণা করেছে। শোনা যাচ্ছে, কয়েক মিনিটের মধ্যে এক লাখ টাকা পার্সোনাল লোন পেয়ে যাবেন গ্রাহকরা।

DMI ফাইন্যান্স প্রাইভেট লিমিটেড জানিয়েছে যে, DMI ফাইন্যান্স একটি ক্রাইটেরিয়া সেট করেছে। এই ক্রাইটেরিয়া যারা ম্যাচ করবে এবং কোম্পানি তাদের লোন নেওয়ার যোগ্য মনে করবে, তারা পাবেন পার্সোনাল লোন। Google Pay এর মাধ্যমে এই লোনের টাকা গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকে যাবে। লোনের জন্য গ্রাহকদের অ্যাপ্লাই করতে হবে।

রিপোর্ট অনুযায়ী, এই পার্সোনাল লোনে সর্বোচ্চ 1 লাখ টাকা পাওয়া যেতে পারে। এই লোন সর্বাধিক 36 মাসের মধ্যে শোধ করতে হবে। বর্তমানে দেশের 15,000 টি PIN কোডে এই লোনের সুবিধা দেওয়া হবে। এই সমস্ত PIN কোডে যেসকল Google Pay ইউজার রয়েছেন, তারা যদি DMI ফাইন্যান্সের ক্রাইটেরিয়া ম্যাচ করেন, তাহলে লোনের জন্য অ্যাপ্লাই করলে কয়েক মিনিটের মধ্যে ডিজিটাল ওয়ালেট প্ল্যাটফর্মের মাধ্যমে টাকা পেয়ে যাবেন।

এই লোনের বিষয় DMI ফাইন্যান্স প্রাইভেট লিমিটেডের কো-ফাউন্ডার এবং জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর বলেছেন, "ভারতে Google Pay এর মাধ্যমে আমাদের পার্সোনাল লোন প্রোডাক্ট চালু করতে পেরে আমরা অত্যন্ত এক্সাইটেড।"

DMI ফাইন্যান্স প্রাইভেট লিমিটেডের কো ফাউন্ডার আরও জানিয়েছেন, "ওয়ার্ল্ডক্লাস ইন্সটিটিউশন এর সাথে পার্টনারশিপ করে একসাথে, ক্রমশ বাড়তে থাকা গ্রাহকদের সেরা ডিজিটাল ক্রেডিটের এক্সপিরিয়েন্স দেওয়ার চেষ্টা করে DMI ফাইন্যান্স প্রাইভেট লিমিটেড। দেশের লাখ লাখ Google Pay ইউজারদের নন-স্টপ স্বচ্ছ সার্ভিস দিতে তৈরী আমরা।"

Digit.in
Logo
Digit.in
Logo