9,999 টাকায় ভারতে এল গুগলের হোম হাব

9,999 টাকায় ভারতে এল গুগলের হোম হাব
HIGHLIGHTS

ভারতে গুগল হোম হাব লঞ্চ হয়েছে

এর দাম 9,999 টাকা

গুগল হোম হাব 2018 সালের অক্টোবর মাসে গুগল নেস্ট হাব নামে প্রথম আমেরিকারে লঞ্চ হয়েছিল। আর এবার এক বছর পরে এই স্মার্ট ডিস্প্লে ভারতে এসেছে। গুগল হোম হাবের ভারতে দাম 9,999টাকা।

গুগল নেস্ট হাবের দাম

এই ডিভাইসটি ফ্লিপকার্ট, ক্রোমা, টাটা ক্লিক আর রিলায়েন্স ডিজিটালে পাওয়া যাচ্ছে। আর এই ডিভাইসটি চক আর চারকোল কালারে এসেছে।

লঞ্চ অফারে এই গুগল নেস্ট হাবের সঙ্গে শাওমির মি সিকিউরিটি ক্যামেরা দেওয়া হচ্ছে জার দাম 1,799 টাকা । এই লিমিটেড অফার ফ্লিপকার্ট আর টাটা ক্লিক থেকে ডিভাইসটি কিনলে পাওয়া যাবে।

গুগল নেস্ট হাব স্পেসিফিকেশান

গুগল নেস্ট হাবে 7 ইঞ্চির টাচস্ক্রিন প্যানেল আছে আর এতে দু দিকে ফার ফিল্ড মাইক্রোফোন্স, একটি ফুল স্পিকার আর একটি অ্যাম্বিয়েন্ট EQ আছে। আর এই ডিভাইসটি Wi-Fi 802.11ac আর  v5.0 সাপোর্ট করে। আর এর মেজারমেন্ট 118×178.5×67.3mmয়ের। আর এর ওজন 480 গ্রাম। আর এই স্মার্ট ডিসপ্লে 3500 টির বেশি ব্র্যান্ডের 200 মিলিয়ান ডিভাইস কন্ট্রোল করতে পারে।

আর এর ডিজাইন যদি দেখা হয় তবে দেখা হবে যে এতে মোটা বেজেল আছে আর ফ্রন্টে কোন ক্যামেরা নেই।

এই ডিভাইসে মাইক্রোফোন টুইট করে রিসুচ করা যায় আর এর স্ক্রিনের এক দিনে স্পিকার বেসে রাখা হয়েছে আর এটি একটি ক্লথ মেটিরিয়াল করা হয়েছে আর এটি গুগলের হোম ডিজাইন যুক্ত।

গুগল নেস্ট হাবের ফিচার

গুগল নেস্ট হাব থেকে আপনারা আবহাওয়া , ট্র্যাফিক আর অন্যান্য জিনিসের আপডেট পাবেন আর আপনার স্মার্ট ডিসপ্লের মাধ্যমে গুগল ফটোর অ্যাক্সেস ও পাবেন।

আর এই ডিভাইসের অন্য ফিচার্স যা রিডিজাইন ইউটিউব অ্যাপ, ইন্টারঅ্যাক্টিভ রেসিপি অ্যাপ ইত্যাদি আছে। আর নেস্ট হাবে আলাদা আলাদা রেসিপি ভিডিও, নিউজ কন্টেন্ট আর এর সঙ্গে বাচ্চাদের জন্য পিকাচু আর ছোটা ভিমের ভিডিও আছে। আর এই ডিভাইসে ইউটিউব মিউজিক, গানা, সাওয়ান , স্পটিফাই আর উইঙ্ক আছে। গুগলের নেস্ট হাবের ডিজিটাল ওয়েব্লিং ফিচার আছে।

Digit.in
Logo
Digit.in
Logo