আইওএস-এর জন্য জিমেইল শুধুমাত্র উচ্চ-অগ্রাধিকার ই-মেইলের জন্য বিজ্ঞপ্তি পাঠাতে যেতেও ব্যবহার করবে

Updated on 18-Jun-2018
HIGHLIGHTS

নতুন gmail update আইওএস-এ gmail ব্যবহারকারীদের জন্য এআই-চালিত স্মার্ট নোটিফিকেশন চালু করবে যা একটি গুরুত্বপূর্ণ মেইল প্রাপ্ত হলে শুধুমাত্র ব্যবহারকারীকে পিং করবে

আইফোনের মেশিন শেখা এবং এআই সক্ষমতা নিয়ে অ্যাপল হয়তো বেশ bullish নাও হতে পারে, কিন্তু সেটা গুগলকে আইওএস-এর বৈশিষ্ট্য নিয়ে আসা থেকে আটকাতে পারেনি । সর্বশেষ হালনাগাদটি আইওএস-এর জন্য Gmail ' র জন্য স্মার্ট বিজ্ঞপ্তি নামে একটি ফিচার আনে । বৈশিষ্ট্যটি একটি গুরুত্বপূর্ণ ইমেইল গ্রহণ করার সময় জিমেইল ব্যবহারকারীদের নোটিফিকেশন প্রেরণ করার ক্ষমতা যোগ করে । leveraging গুগলের মেশিন লার্নিং এবং এআই এর মাধ্যমে ইমেইলের গুরুত্ব নির্ধারণ করা হবে । এই বৈশিষ্ট্যটি স্প্যাম এবং অন্যান্য-তথাকথিত গুরুত্বপূর্ণ মেইলে সতর্কতা থেকে মুক্তি পেতে সাহায্য করবে ।

ঘটনাক্রমে, এই ফিচারটি আইওএস-এর জন্য প্রথম দেখায় এবং পরবর্তীতে অ্যান্ড্রয়েডের জন্য প্রতিবেদন করা হবে । revamped Gmail অভিজ্ঞতা ঘোষণা করার পর এই ফিচারটি প্রথমে গুগলের মাধ্যমে বিস্তারিত জানানো হয় । নতুন ফিচারটি ব্যবহারকারীদের অযাচিত নিউজলেটারগুলি সহজেই থেকে আনসাবস্ক্রাইব করতে একটি এআই চালিত শর্টকাট অন্তর্ভুক্ত করা হয় ।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

এই আপডেট  একটি ব্লগ পোস্টে ঘোষণা করা হয়েছে যে স্মার্ট নোটিফিকেশন মিলি এবং এআই ব্যবহার করে যে ইমেল আপনি প্রথমে পড়তে চান তা চিহ্নিত করতে পারবেন । বৈশিষ্ট্যটি সক্রিয় করতে, আইওএস-এর জন্য Gmail অ্যাপের সেটিংস মেনুতে ' উচ্চ অগ্রাধিকারে ' ড্রপ-ডাউন চালু করুন । আপনি যদি এই ঝামেলা থেকে যেতে না চান, তবে আপনি যখন হালনাগাদের পর এটি চালু করবেন তখন অ্যাপটি আপনাকে এই বৈশিষ্ট্যটি প্রদান করবে ।

বিজ্ঞপ্তির পরিবর্তন একটি সার্ভার-পার্শ্ব পরিবর্তন এবং পরবর্তী এক থেকে তিন দিনের মধ্যে ব্যবহারকারীদের জন্য ভাঁজ করা হবে । আইওএস-এ স্মার্ট নোটিফিকেশন ফিচার পাওয়ার জন্য আপনাকে Gmail-এর সর্বশেষ সংস্করণে হতে হবে ।

Gmail ইতিমধ্যেই ব্যবহারকারীদের ইমেইলের জন্য বিজ্ঞপ্তি খামচি করতে সম্মতি দেয় । আপনি কিছু ইমেইল, prioritise বিজ্ঞপ্তি এবং দেওয়ার স্বল্পস্থায়ী পারেন । উপরন্তু, Gmail একটি বড় revamp প্রদান করা হয়েছিল একটি শিফট সহ বস্তুগত নকশা এবং sprinkled উদার পরিমাণের সাথে ।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

Connect On :