আসছে ঘরে ফেরার গান, পরমব্রত ঈশার ছবির পোস্টার মুক্তি পেল

Updated on 29-Oct-2022
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে ঘরে ফেরার গান

অভিনয়ে থাকবে ঈশা সাহা এবং পরমব্রত চট্টোপাধ্যায়

এই ছবির পোস্টার মুক্তি পেল

ঘরে ফেরার গান মুক্তি পেতে চলেছে শীঘ্রই। অভিনয়ে দেখা যাবে Parambrata Chatterjee এবং Ishaa Saha কে। এই প্রথমবার তাঁরা জুটি বাঁধতে চলেছে। ইতিমধ্যেই ছবিটির টিজার প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশ পেল এই ছবির অফিসিয়াল পোস্টার। অভিনেত্রী নিজে এই ছবির পোস্টার তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

পোস্টারে দেখা যাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়ের হাতে ধরা একটি গিটার। আর তাঁর ঠিক সামনেই আছেন ঈশা। এই পোস্টারের দৃশ্য যে বিদেশের সেটা দেখেই বোঝা যাচ্ছে। দুই অভিনেতার গায়েই শীত পোশাক। Aritra Sen পরিচালনা করেছেন এই ছবির। 

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির টিজার। 23 অক্টোবর প্রকাশ্যে টিজার যেখানে বিদেশের বলা ভাল লন্ডনের টুকরো ছবি ধরা পড়েছে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং, সঙ্গে ছিলেন সৌম্যশ্রী। 

ইশা এবং পরমব্রত প্রথমবারের জন্য জুটি বাঁধবেন এই ছবিতে। তাঁদের সঙ্গে দেখা যাবে Gourav Chatterjee কে। এই ছবিতে ধরা পড়বে ত্রিকোণ প্রেমের সম্পর্ক। ঈশা ওরফে তোরার বিয়ে হবে গৌরবের সঙ্গে। কিন্তু কাজের জন্য বিয়ের পর তাঁকে লন্ডন যেতে হয়। সেখানে গিয়ে তোরা আর ইমরানের প্রেম হয়। অর্থাৎ পরমব্রত চট্টোপাধ্যায়ের। এরপর? সেটাই ধরা পড়বে এই ছবিতে। সঙ্গে ধরা পড়বে লন্ডনের অপরূপ দৃশ্য।

Connect On :