মাত্র 500 টাকার মধ্যে এই গেমিং হেডফোন গুলি কেনা যাচ্ছে

Updated on 06-Jun-2018
HIGHLIGHTS

আজকে পেটিএম মলে কিছু গেমিং হেডফোনের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে

পেটিএমমল প্রায়ই কোন না কোন জিনিসের ওপরে ডিস্কাউন্ট দিয়ে থাকে আর আজকে তারা বেশ কিছু গেমিং হেডফোনের ওপরে ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনারাও যদি সস্তায় গেমিং হেডফোন কিনতে চান তবে আজকে এই গেমিং হেডফোন গুলি একবার দেখতে পারেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন গেমিং হেডফোনের ওপরে পেটিএমমল কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Zebronics Brio Multimedia Headphone With Mic

এই হেডফোনটির দাম এমনিতে 634 টাকা আর এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 434 টাকায় কেনা যাবে। আর এটি 20-20Khz ফ্রিকোয়েন্সি। এখান থেকে কিনুন।

Wired Microphone Gaming Headphones for Sony PS4

এমনিতে এই গেমিং হেডফোনের দাম 636টাকা কিন্তু ONCEAMONTH কুপনের মাধ্যমে এটি কিনলে এটি শুধু 436টাকায় কেনা যাবে। এই ইন-ইয়ার হেডফোনটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখানে থাকুন।

Lupuss G1 3.5mm Stereo Gaming Headphone

এই হেডফোনটি\র দাম এমনিতে 684টাকা তবে এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 484 টাকায় কেনা যাবে। এই ইন-ইয়ার হেডফোনটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Wired Gaming Headsets Mic Headphones for Sony PS4

এই হেডফোনটির দাম এমনিতে 702 টাকা কিন্তু এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 502টাকায় কেনা যাবে। আর এই ইন-ইয়ার হেডফোনটি আপনারা 7 দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

3.5mm Wired Monaural Single-sided Gaming Headset

এই হেডসেটটির দাম এমনিতে 460 টাকা কিন্তু এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে আপনারা মাত্র 260টাকায় কিনতে পারবেন। এটি একটি ইন-ইয়ার হেডফোন আর এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

DELUXE HEADSET HEADPHONES

এই হেডফোনটির দাম এমনিতে 537টাকা কিন্তু এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 337টাকায় কেনা যাবে। আর এই হেডফোনটির সঙ্গে 7 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

3.5mm Surround Stereo Gaming Headset

এই হেডফোনটির দাম এমনিতে 649টাকা তবে এটি ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 449 টাকায় কেনা যাবে। আর এর ফ্রিকোয়েন্সি রেসপন্স 12Hz-22KHz। আর এটি 1.2m লম্বা কেবেল যুক্ত। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিল দেখতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Connect On :