Koffee With Karan 7 ফাইনাল পর্বে থাকছেন গৌরী? সঙ্গে আর কোন চমক থাকছে

Updated on 12-Sep-2022
HIGHLIGHTS

বলিউডের অন্দরে কান পাতলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে একটি বিষয়ে

গৌরী খান নাকি করণ জোহরের অতিথি হয়ে আসতে চলেছেন?

Koffee With Karan Season 7 এর শেষ এপিসোডে তাঁকে দেখা যাবে কিনা সেটা সময় বলবে

কফি উইথ করণ সিজন 7 (Koffee With Karan Season 7) হচ্ছে সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। করণ জোহর (Karan Johar ) এই ছবিটির সঞ্চালনা করেন। তাঁর অতিথি হয়ে একাধিক তারকারা আসেন এই শোতে। ভাগ করে নেন নিজেদের নানান অজানা গল্প। তবে এবার এই শোটি টিভি চ্যানেলের বদলে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) সম্প্রচারিত হচ্ছে বলে প্রথমে শোনা গিয়েছিল যে কেউই নাকি তাঁর এই শোতে আসতে চাইছে না। তবে শো শুরু হওয়ার পরেই সেই ভুল ভাঙে। নামী দামী সমস্ত সিনেস্টাররা হাজির হন এই শোতে। এই শোয়ের প্রথম দিনের ভিউ রীতিমত চমকে দিয়েছিল সকলকে।

কিন্তু এই সিজনে যেটা দেখা গেল না সেটা হল শাহরুখ (Shahrukh Khan) এবং করণ জোহরের আড্ডা। আদতে এঁরা ভীষণই ভালো বন্ধু। তবুও তাঁদের আড্ডা দেখা গেল না কফি উইথ করণ সিজন 7এ। এর মূল কারণ হিসেবে দাবি করা হয় যে শাহরুখ খান তাঁর ছবি পাঠান মুক্তির আগে কোনও শোতে উপস্থিত হতে চাইছেন না। তাই করণের শোয়ের তালিকায় এবার তাঁর নাম নেই।

তবে শাহরুখ খান আসছেন না বলে হতাশ হওয়ার কিছু নেই। শোনা যাচ্ছে গৌরী খান (Gauri Khan) আসছেন করণের কফির আড্ডায়। ফাইনাল পর্বে নাকি দেখা যাবে শাহরুখ ঘরণীকে। এর আগেও গৌরী খান এবং করণ জোহরকে আড্ডা জমাতে দেখা গিয়েছে। এর আগে করণ গৌরীকে প্রশ্ন করেছিলেন, যে যদি শাহরুখের জীবনে তাঁর বদলে অন্য কোনও সম্পর্ক উঁকি দেয় তখন তিনি কী করবেন? উত্তরে গৌরী হেসে বলেছিলেন ইশ্বর যেন তাঁকেও একজন ভালো পার্টনার এনে দেন।

যতই বিতর্ক, জল্পনা থাক, আদতে যে গৌরী এবং শাহরুখ খানের জুটি সেরা সকলের চোখে সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে একা শাহরুখ নয়, গৌরীর সঙ্গেও করণের দারুন ভালো বন্ধুত্ব। আর মনে করা হচ্ছে সেই কারণেই তিনি করণকে নিরাশ করবেন না। তাই এখন সকলেই আশায় বসে আছেন গৌরীর মুখ দিয়ে শাহরুখ এবং তাঁর সংসারের অন্দরের নানান খবর জানতে পারার জন্য। তবে কোনওটাই এখন নিশ্চিত নয়। সবটাই জল্পনা, যেটা বাস্তব হবে কিনা সময় বলবে।

Connect On :