জনপ্রিয় সিনেমা Fukrey 3 এর শুটিং শুরু, সিনেমায় নেই এই অভিনেতা

Updated on 05-Mar-2022
HIGHLIGHTS

4 মার্চ থেকে শুরু হয়েছে Fukrey 3 এর শ্যুটিং।

Varun Sharma নিজে সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন শ্যুটিং শুরুর কথা।

Varun Sharma হিন্দি ক্যাপশনে লেখেন "শুরু হো গেয়ি!"

সিনেমায় বন্ধুদের নিয়ে গল্প বরাবরই দর্শকদের মন জয় করে নেয়৷ 2013 সালে রিলিজ করা Fukrey সিনেমাও নজর কেরেছিল সবার। হানি, চুচা, জাফর এবং লালি চার বন্ধুর গল্প নিয়ে ফুকরে এর যাত্রা শুরু।  2017 এর 'Fukrey Returns' সিক্যুয়েলও দর্শকদের নিরাশ  করেনি। Fukrey টিমের এমন সাফল্য, প্রযোজক Farhan Akhtar কে  বাধ্য করে তৃতীয় পার্ট নিয়ে কাজ শুরু করার জন্য। শোনা যাচ্ছে, 4 মার্চ থেকে শুরু হয়েছে Fukrey 3 এর শ্যুটিং।  

স্টোরি, স্ক্রিপটিং ইত্যাদি প্রি-প্রোডাকশন এর কাজ  অনেকদিন ধরেই চলছিল বলে জানা গেছিল। এবার শ্যুটিংও শুরু হয়ে গেল কমেডি-ড্রামা ফিল্ম এর তৃতীয়  পার্ট। সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা, Varun Sharma নিজে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন শ্যুটিং শুরুর কথা। তিনি ছবিটির সাথে হিন্দি ক্যাপশনে লেখেন "শুরু হো গেয়ি!"

আগের দুটি পার্টে জাফর ভাই এর চরিত্রে অভিনয় করেন Ali Fazal, এছাড়াও হানির চরিত্রে Pulkit Samrat, চুচার চরিত্রে Barun Sharma, লালির চরিত্রে Manjot Singh অভিনয় করেছেন। এছাড়াও সিনেমা দুটিতে দেখা গেছে Richa Chadda এবং Pankaj Tripathi এর মতো বলিউড স্টারদের। তবে নতুন সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই একটি রিউমর ছড়িয়ে গেছে চারিদিকে, যা সত্যি হলে অনেক দর্শকেরই মন খারাপ হয়ে যেতে পারে। 

বিভিন্ন মহলের সূত্র থেকে জানা যাচ্ছে যে Fukrey 3 তে দেখা যাবে না Ali Fazal কে। রিপোর্ট অনুযায়ী, অনেকগুলি সিনেমার কাজে ব্যস্ত থাকার জন্য এই ছবিতে অভিনয় করতে পারছেন না Ali Fazal। ফেব্রুয়ারিতে তিনি 'কান্দাহার' এবং 'ডেন অন দ্য লাইন' এর প্রমোশনের জন্য ব্যস্ত ছিলেন। এরপরেও অনেকগুলি প্রোজেক্টে তিনি কাজ করছেন। তাই Fukrey 3 থেকে সরে এসেছেন তিনি। তাহলে জাফর ভাইয়ের চরিত্রে কে অভিনয় করতে চলেছেন?

Fukrey টিম জানিয়েছে, তারা Ali Fazal এর পরিবর্তে কাউকে খুজছেনা। Ali যদি জাফর ভাইয়ের চরিত্রে না কাজ করতে পারেন তাহলে সেই চরিত্রে কাউকেই দেখানো হবেনা। শোনা যাচ্ছে যে, শ্যুটিং শুরুর আগে শেষ মুহূর্তে সিনেমাটি থেকে সরে আসেন Ali Fazal। পরিচালক Mrigdeep Singh Lamba এর আগের দুটি Fukrey সিনেমা বক্স অফিসে ভালো জায়গা করে নেওয়ার পর নতুন সিনেমাটি নিয়ে সবারই প্রত্যাশা এই মুহূর্তে তুঙ্গে।

Connect On :