আজ গুরুগ্রামে ফুজিফিল্ম ইন্ডিয়ার দ্বিতীয় গ্রাফিক আর্টস ডেমো সেন্টার আর সোকেশ ওপেন হল

Updated on 20-Nov-2018
HIGHLIGHTS

এই ডেমো সেন্টারে Acuity LED 32ooR আর Acuity EY ওয়াইড ফর্ম্যাট প্রিন্টার আছে, এই সুপার ওয়াইড প্রিন্টারটি ফুজিফিল্মের LED UV প্রযুক্তি যুক্ত

ফুজিফিল্ম এমনিতে তাদের ক্যামেরা বা ক্যামেরা পার্টের জন্যই সারা বিশ্বে সব থেকে বেশি জনপ্রিয়। কিন্তু এসবের সঙ্গে তাদের ‘প্রিন্টিং সলিউশান’ ও আছে। আর আজকে ভারতে তারা তাদের ভারতে দ্বিতীয় আর দিল্লি NCR য়ের প্রথম প্রিন্টিং সলিউশান ডেমো সেন্টার লঞ্চ করেছে।  প্রথম ডেমো সেন্টারটি কোম্পানি এই বছরের শুরুতে মুম্বাইতে নিয়ে এসেছিল।

আজকে গুরুগ্রামে অনুষ্ঠিত একটি ইভেন্টে ফুজিফিল্ম তাদের ভারতের দ্বিতীয় আর গুরুগ্রামে প্রথম প্রিন্টিং ডেমো সেন্টার লঞ্চ করে। এই ইভেন্টে তারা জানায় যে তাদের দ্বিতীয় গ্রাফিক আর্টস ডেমো সেন্টার লঞ্চ করে। আর এতে ফুজিফিল্ম ইন্ডিয়ার লেটেস্ট ইনোভেশান গ্রাফিক আর্টস প্রযুক্তি নিয়ে এসেছে, যা এই প্রথম গ্রাহকদের জন্য এল।

এই ডেমো সেন্টারে Acuity LED 32ooR আর Acuity EY ওয়াইড ফর্ম্যাট প্রিন্টার আছে। এই সুপার ওয়াইড প্রিন্টারটি ফুজিফিল্মের LED UV প্রযুক্তি যুক্ত। আর এতে আপনি আপনার দরকার অনুসারে ইচ্ছে মতন জিনিস ইচ্ছে মতন সার্ফেসে প্রিন্ট করতে পারবেন। এতে অফিস ডেকোর, বাড়ি ডেকোর বা বাড়ির ওয়ালম্যাট প্রিন্টের সঙ্গে সঙ্গে আপনারা আপনাদের বিয়ের ছবিও প্রিন্ট করতে পারবেন।

লঞ্চ ইভেন্টের সময়ে ফুজিফিল্ম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের তরফে হেড গ্রাইফক আর্টস বিজনেস মি. এসএম রামপ্রসাদ জানান যে, “ আমরা চাই আমাদের গ্রাহকরা সুদু আমাদের প্রোডাক্টের অভিজ্ঞতা করুক তা না সঙ্গে সঙ্গে আমাদের সমগ্র অ্যাপলায়েন্সের অভিজ্ঞতা পাক। আর এর সঙ্গে আমাদের গ্রাহকরা নিজদের কাজের বা ব্যাবসার জিনিসও এখানে প্রিন্ট করতে পারবেন”।

এছাড়া ডিজিট বাংলার সঙ্গে কথোপোকথনের সময়ে তিনি এও বলেন যে এই সময়ে সারা বিশ্বের প্রিন্টিং প্রযুক্তিতে তারা 30-35% বাজার অধিগ্রহন করেছেন। আর ভারতে এই বাজারের 10-15% শতাংস মতন তাদের দখলে। আর তিনি এও জানান যে এই প্রিন্ট প্রযুক্তি সম্পূর্ণ ভাবে ইকো ফ্রেন্ডলি। আর এখন যখন সারা দেশের অনেক জায়গায় ফ্লেক্স ধিরে ধিরে বন্ধ করা হচ্ছে সেখানে এই ধরনের প্রিন্টিং সলিউশান আরও বেশি কাজের হবে।

তবে এই মেশিনটির দাম অনেক আর কোম্পানি এখন গ্রাহকদের এই ধরনের নতুন প্রিন্টিং সলিউশানের সঙ্গে পরিচয় করাতে চায়। আর সেখানে এত দামি মেশিনে প্রিন্ট করার খরচা সাধারন মানুষ কতটা করতে পারবেন এই প্রশ্নের উত্তরে কোম্পানি জানিয়েছে যে তারা মানুষকে আগে এই UV প্রিন্টিংয়ের বিষয়ে সচেতন করতে চান আর এর পরে তারা এও আসা রাখেন যে এক্সিস্টিং ক্রেতা ছাড়াও ধিরে ধিরে নতুন গ্রাহকও নতুন এই প্রযুক্তিতে আগ্রহী হবেন।

এই নতুন Acuity LED 3200R সুপার ওয়াইড ডিসপ্লে আর গ্রাফিক যুক্ত আর এটি ক্সট এফেক্টিভ। আর কম দামের LED UV কিওরিং প্রযুক্তির থেকে এই মেশিনের প্রযুক্তি অনেক বেশি ভাল।

ফুজিফিল্মের এই ডেমোস্ট্রেশান সেন্টারে আগ্রহি ব্যাক্তি এসে নিজেদের দরকার অনুসারে জিনিস প্রিন্ট করানোর সঙ্গে সঙ্গে গ্রাহক এখানে এসে এই প্রিন্টিং সলিউশানের ডেমোও দেখতে পারবেন।

Connect On :