Four More Shots Please Season 3 নিয়ে আসতে চলছে কীর্তি, সায়নী, মানবী, এবং বাণী

Four More Shots Please Season 3 নিয়ে আসতে চলছে কীর্তি, সায়নী, মানবী, এবং বাণী
HIGHLIGHTS

ফোর মোর শটস প্লিজ সিজন 3 আসতে চলছে 21 অক্টোবর

আবার দেখা হবে অঙ্গনা, দামিনী, উমঙ্গ, এবং সিদ্দির সঙ্গে

তাঁদের জীবনের গল্প, ভালবাসার নানান কথা কোনটা ধরা পড়বে এই সিজনে?

Four More Shots হচ্ছে একটি ওয়েব সিরিজ যা চার বন্ধুর উপর চিত্রায়ন করা হয়েছে। বর্তমানে এই শোয়ের দর্শকরা ওয়েব সিরিজটির (Web Series) তৃতীয় সিজনের জন্য অপেক্ষা করছে। কীর্তি কুলহারি (Kirti Kulhari), সায়নী গুপ্তা (Sayani Gupta), মানবী গাগারু (Maanvi Gagroo) এবং বাণী জে (V J Bani) অভিনীত এই ওয়েব সিরিজের পরবর্তী সিজন শীঘ্রই Amazon Prime Video তে আসতে চলেছে। আগামী 21 অক্টোবর 2022 সালে 240টির বেশি দেশ এবং অঞ্চলে এই শোয়ের সিজন 3 প্রিমিয়ার হতে চলেছে। এই ওয়েব সিরিজের প্রযোজনা করেছে প্রীতিশ নন্দী কমিউনিকেশনস।

পরিচালনার দায়িত্বে আছেন জয়িতা পাটপাতিয়া। নানান অসুবিধা, বিপদ ইত্যাদির সম্মুখীন হয়েও চার বন্ধু কীভাবে ঠিক করে টিকে গিয়েছিল সেটা দেখিয়েই সিজন 2 শেষ হয়েছিল এই শোয়ের। এই চার বন্ধুর জীবন নানা ভুলে ভরা হলেও তাঁরা কখনই একে অন্যের হাত ছাড়ে না। এই বন্ধুত্বই যেন তাঁদের শক্তি, আর সেটার সাহায্যেই তাঁরা বিয়ের মণ্ডপ থেকে অবধি বেরিয়ে আসে।

স্বাধীনচেতা, উন্মুক্ত, নির্ভীক এবং উচ্চাকাঙ্খী চার সমসাময়িক কালের মহিলার কথা এই ওয়েব সিরিজে তুলে ধরা হয়েছে বলেই অ্যামাজন প্রাইম ভিডিওর তরফে জানান অপর্ণা পুরোহিত। এই চার বন্ধু সমস্ত কিছু ছেড়ে দিতে পারে বন্ধুত্বের খাতিরে। প্রীতিশ নন্দী কমিউনিকেশনস এর সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিওর একটি দীর্ঘস্থায়ী চুক্তি আছে। আর সেটার ভিত্তিতেই চলতি মাসের শেষের দিকে এই শোয়ের পরবর্তী ভাগ আসতে চলেছে।

four more shots please 3

এই ওয়েব সিরিজের বিষয়ে প্রীতিশ নন্দী (Pritish Nandy) জানিয়েছেন যে গত দুটি সিজনের সাফল্য তাঁদের এই নতুন সিজন বানানোর জন্য উৎসাহ দিয়েছে। Emmys এ যখন এই শো মনোনীত হয় তখন তাঁরা আরও উৎসাহিত বোধ করেন বলেই জানান প্রযোজক। তাঁরা বোঝেন যে শুধু ভারতে নয়, ভারতের বাইরেও এই ওয়েব সিরিজ দর্শকদের পছন্দ হয়েছে। তাঁর মতে আগামী সিজনও দর্শকদের ভাল লাগবে, কারণ এমন ভাবে চার বন্ধুকে নিয়ে এর আগে কোনও শো হয়নি। এবারের সিজনে দক্ষিণ মুম্বাই ছাড়াও ইতালি এবং পাঞ্জাবে চার বন্ধুর গল্প দেখা যাবে।

সিজন 1 এ প্রথমবারের জন্য অঙ্গনা, দামিনী, উমঙ্গ, এবং সিদ্দির সঙ্গে আলাপ হয়েছিল। এরপর সিজন 2 তে দেখা যায় যে তাঁরা কীভাবে জীবনের নানান ঘাত প্রতিঘাত দিয়ে এগিয়ে চলে। নানান শিক্ষা পায় জীবনের থেকে। একাধিক ব্যর্থতা, নাটকীয়তার মুখোমুখি হয়েও তাঁরা হাল ছাড়ে না। লড়াইয়ে নামে নতুন উদ্যমে। সঙ্গে আরও বেশি গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব।

প্রতীক বব্বর (Prateik Babbar), লিজা রে (lisa Ray), রাজীব সিদ্ধার্থ, অমৃতা পুরি, প্রমুখকে এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে। রোহান মেহরা (Rohan Mehra), শিল্পা শুক্লা (Shilpa Shukla), সুশান্ত সিংকেও (Sushant Singh) প্রথমবারের জন্য এই শোতে দেখা যেতে চলেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo