আজকে এই প্রোডাক্ট গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে Flipkart, এগুলি আপনি আজ ৬০০ টাকা তেও কিনতে পারবেন

Updated on 26-Oct-2017
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্ট ডিলের তালিকায় আপনি বেশ কিছু ভাল পাওয়ার ব্যাঙ্ক কিনতে পারবেন

অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট প্রায়ই কোননা কোন জিনিসের ওপর ডিস্কাউন্ট দেয়। আজ তেমনি দিচ্ছে। আজ ফ্লিপকার্ট এই পাওয়ারব্যাঙ্ক গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনিও যদি অনেক দিন ধরে ভাল পাওয়ারব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আপনি আজকের এই ডিলের তালিকা থেকে কিছু পছন্দ করে তা কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে ফ্লিপকার্ট কোন কোন পাওয়ার ব্যানেক্র ওপর ডিস্কাউন্ট দিচ্ছে।

 Ipro IP1042 10400 mAh Power Bank  

আজকে এই 10400 mAh এর ক্ষমতাসম্পন্ন পাওয়ার ব্যাঙ্কটির ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে। আপনি এটি আজকের সেলে মাত্র ৬৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Rock ITP-105 10000 mAh Power Bank

এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকের ফ্লিপকার্ট ডিলে মাত্র ৫৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৬৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিত কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Ambrane P-1122 NA 10000 mAh Power Bank 

আজকের সেলে আই আওয়ার ব্যাঙ্কটির ওপর ৬১% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এটি আপনি আজকে মাত্র ৬৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Ipro IP1042 10400 mAh Power Bank

আজকের সেলে এই ফোনটি আপনি ব্ল্যাক কাল্র ভেরিয়েন্টে কিনতে পারবেন। এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি ৬৯৯ টাকায় ৭৫% ডিস্কাউণ্টের সঙ্গে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lapguard LG515-11K 11000 mAh Power Bank  

৭৯৯ টাকায় আপনি এই পাওয়ারব্যাঙ্কটি আজকে ৬৩% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এর আসল দাম সাইটে ২,২০০ টাকা বলা হয়েছে। এটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Lapguard LG517 10400 mAh Power Bank

আজকের ফ্লিপকার্ট ডিলে আপনি এই পাওয়ারব্যাঙ্কটি মাত্র ৬৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৬৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 10000 mAh Power Bank

এই শক্তিশালী পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৬৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৩৬%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Intex IT-PB12.5K 12500 mAh Power Bank 

ইন্টেক্সের এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকের সেলে মাত্র ৮৯৯ টাকায় কিনতে পারবেন। এটির ওপর আজকে ৫৭% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Intex IT-PB11K 11000 mAh Power Bank 

ইন্টেক্সের এই পাওয়ার ব্যাঙ্কটিও আপনি আজকের সেলে কিনতে পারবেন আর তাও মাত্র ৭৯৯ টাকায়। এর ওপর আজকে ৫৭% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Ambrane P-1133 12500 mAh Power Bank

আজকের ফ্লিপকার্ট ডিলে আপনি এই আকর্ষণীয় পাওয়ার ব্যাঙ্কটি মাত্র ৭৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটির ওপর আজকে ৬৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Connect On :