Flipkart থেকে আজকে এই মোবাইল ফোন আর অ্যাক্সেসারিজ গুল ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Updated on 02-Nov-2017
HIGHLIGHTS

আপনি আজেক ফ্লিপকার্ট থেকে এই মোবাইল গুলির সঙ্গে এই অ্যাক্সেসারিজ গুলিও সস্তা কিনতে পারবেন, আজকের এই ডিলের তালিকায় অনেক বড় নাম আছে

আপনি যদি অনেক দিন ধরেই ভাবছেন যে সস্তায় ভাল স্মার্টফোন বা কোন অ্যাক্সেসারিজ কিনবেন তবে আজকে আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। আপনি আজেক ফ্লিপকার্ট থেকে এই মোবাইল গুলির সঙ্গে এই অ্যাক্সেসারিজ গুলিও সস্তা কিনতে পারবেন, আজকের এই ডিলের তালিকায় অনেক বড় নাম আছে। তাই আপনার যদি এই ডিলের তালিকা থেকে কিছু পছন্দ হয় তবে আপনি তা আজকে সহজেই এখান থেকে কিনতে পারবেন।

iVooMi Me3S 

আপনি আজকে এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট থেকে মাত্র ৬,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এটি আপনি মান্থলি ইন্সটলমেন্টে ৩১৬ টাকায়ও নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Moto E3 Power 

এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ব্ল্যাক কালারে ৬,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটিও মান্থলি ৩৪০ টাকার ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo K6 Power

আজকে আপনি এই লেনোভোর ফোনটি আপনি আজকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৪৮৫ টাকার মান্থলি ইন্সটলমেন্টে আপনি নিতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও আপনার হতে পারে। এখান থেকে কিনুন।

Yu Yureka Note 

আজকে আপনি এই ইউরেকা ফোনটি আপনি ৮,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটি আপনি ৪৩৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Mi A1 (Black, 64 GB)

আজকে আপনি এই ফোনটি ফ্লিপকার্ট থেকে ব্ল্যাক কালার ভেরিয়েন্টে ১৪,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন

Mezire s10 Speaker 023 Portable Bluetooth Mobile/Tablet Speaker

আজকে আপনি ফ্লিপকার্ট থেকে এই ব্লুটুথ স্পিকারটি মাত্র ৩৪৫ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৫৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lapguard LG515-11K 11000 mAh Power Bank 

আজকে আপনি ফ্লিপকার্ট থেকে এই পাওয়ার ব্যাঙ্কটি ৭৯৯ টাকায় আপনার হতে পারে। এর ওপর ৬৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Sony 1 TB Wired External Hard Disk Drive

সোনির এই হার্ডডিস্কটিও আপনি আজকের এই সেলে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এটি আপনি আজকে ৪,০৫৯ টাকায় কিনতে পারবেন এর ওপর আজকে ফ্লিপকার্ট ৩৯% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এটি আপনি ক্যাশ অন ডেলিভারিত্যেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Seagate Backup Plus Slim 2 TB Wired External Hard Disk Drive 

আজকের ফ্লিপকার্ট ডিলে আপনি আরও একটি ভাল এক্সটারনাল হার্ড ড্রাইভ কিনতে পারবনে। আপনি এটি আজকে ৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৪৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এত্রি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাবে। এখান থেকে কিনুন। 

Connect On :