Flipkart Superr Sale: স্মার্টফোন আর অন্যান্য প্রোডাক্টের ওপর সেরা অফার

Updated on 24-Aug-2018
HIGHLIGHTS

Flipkart Superr Sale , 25 আগস্ট থেকে শুরু হবে আর আপনাদের বলে রাখি যে এই সেলে আপনারা ফ্লিপকার্ট থেকে ভাল ডিস্কাউন্টে অসাধারন অফার পাবেন

Flipkart Superr Sale, 25 আগস্ট থেকে শুরু হচ্ছে, আপনাদের বলে রাখি যে এই সেলে আপনারা ফ্লিপকার্ট থেকে ভাল ডিস্কাউন্টে অসাধারন অফার পাবেন। তবে ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের জন্য এই সেল 24 আগস্ট রাত 9টায় থেকে শুরু হবে। আপনাদের বলে রাখি যে এই সেলের জন্য Flipkart HDFC ব্যাঙ্কের সঙ্গে চুক্তি করেছে, আর এর পরে আপনারা এই সেলে 10% ডিস্কাউন্টের সঙ্গে কিছু বাছাই করা প্রোডাক্ট পাবেন। আর এই সেলে আপনারা Smartphone, Laptop, Audio ডিভাইস, Camera আর অয়ান্য অনেক জিনিসের ওপর অসাধারন ডিল পাবেন।

আপনাদের বলে রাখি যে এক দিন আগে এই সেল শুরু করার কথা বলা হয়েছে আর এর মানে এই যে আপনারা যদি ফ্লিপকার্ট প্লাস মেম্বার হন তবে আপনারা এই সেলে 24 আগস্ট রাত 9 টা থেকেই অংশ গ্রহন করতে পারবেন।

আর আপনারা যদি ফ্লিপকার্ট প্লাসের অংশ না হন তবে আপনারা এই সেল 25 আগস্ট থেকে অংশগ্রহন করতে পারবেন। আর এছার একটা জিনিস খেয়াল রাখতে হবে যে এই সেল দুপুর 12টায় Xiaomi Redmi 5A স্মার্টফোনটয়ি ফ্ল্যাশ সেলে কেনা যাবে।

কোম্পানি অনুসারে টিভি আর অন্যান্য কিছু হোম অ্যাপ্লায়েন্স ছাড়া ল্যাপটপ, ওডিও ডিভাইস ক্যামেরা আর অন্যান্য জিনিসের ওপর যথাক্রমে প্রায়ঃ 70 আর 80% ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এর মধ্যে JBL, CANON আর HP র ডিভাইস আছে।

Connect On :