এই স্পিকার গুলির ওপরে স্পেশাল ডিস্কাউন্ট আর অফার পাওয়া যাচ্ছে

এই স্পিকার গুলির ওপরে স্পেশাল ডিস্কাউন্ট আর অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

অনেক ব্র্যান্ডের পোর্টেবেল স্পিকার এই ডিস্কাউন্টের তালিকায় আছে

আজকে ফ্লিপকার্টে ব্লুটুথ স্পিকারের ওপর অফার পাওয়া যাচ্ছে। এই অফারে অনেক ভাল ব্র্যান্ডের পোর্টেবেল স্পিকারও আছে। আপনি যদি একটি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবছেন তবে এই লিস্টের মধ্যে থেকে কিছু সহজেই নিতে পারবেন। এই লিস্টটি একবার ভাল করে দেখুন। আমরা এখানে আপনাদের কিছু ভাল স্পিকারের বিষয়ে বলব যার ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে।

Mezire s10 স্পিকার 023 পোর্টেবেল মোবাইল/ট্যাবলেট স্পিকার (হোয়াইট, 2.1 চ্যানেল), ফ্লিপকার্টে এটি আপনি ৫৬% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এটি আপনি আজকে ৪৩৫ টাকায় নিজের করতে পারবেন। এর এর ওপর অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি অতিরিক্ত ৫% এর ডিস্কাউন্ট পাবেন। এখান থেকে কিনুন।

 F&D W7 পোর্টেবেল মোবাইল/ট্যাবলেট (মোনো চ্যানেল) গ্রে কালারে আপনি আজকে ৯% ডিস্কাউন্টের সঙ্গে ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। এটি ১৯৯৯ টাকায় কেনা যাবে। আর এর সঙ্গে এর ওপর অ্যাক্সিসব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও অতিরিক্ত ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Mezire ওইয়ারলেস ব্লুটুথ স্পিকার(রোজ গোল্ড, মোনী চ্যানেল) এতে TF কার্ড রিডার মাইক আর Led লাইট আছে। আপনি এটি ফ্লিপকার্ট থেকে ৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর ৫০% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এর ওপর অ্যাক্সিসব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও অতিরিক্ত ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন। 

JBL পোর্টেবেল স্পিকার এর ওপর ফ্লিপকার্টে ৬৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এপ্নি এটি ২,১৯৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ৫,৯৯০ টাকা বলা হয়েছে। এটি সিটি কার্ডের নো কস্ট মান্থলি ইন্সটলমেন্ট অপশান পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এর ওপর অ্যাক্সিসব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও অতিরিক্ত ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

F&D W4 পোর্টেবেল মোবাইল/ট্যাবলেট স্পিকার(ব্ল্যাক, মোনো চ্যানেল) এই পোর্টেবেল স্পিকারটি আপনি ফ্লিপকার্টে ১৯% ডিস্কাউন্টের সঙ্গে ১,৩৬৬ টাকায় কিনতে পারবনে। আর এর আসল দাম ১,৬৯০ টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে এর ওপর অ্যাক্সিসব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে আরও অতিরিক্ত ৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo