Flipkart আজ এই স্মার্টফোন গুলির ওপর অফার দিচ্ছে

Flipkart আজ এই স্মার্টফোন গুলির ওপর অফার দিচ্ছে
HIGHLIGHTS

মোটো C প্লাস, প্যানাসনিক Eluga Ray 700, স্যামসং গ্যালাক্সি J7 এর মতন বেশ কিছু ফোনের ওপর অফার পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে আজ বেশ কিছু স্মার্টফোনের ওপর অফার দিচ্ছে। কিছু ফোনের ওপর কস্ট EMI এর সঙ্গে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে, তবে আবার কিছু ফিওনে নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারে এক্সট্রা ছাড় দেওয়া হচ্ছে। আপনিও যদি স্মার্ট ফোন কিনতে চান তবে এই লিস্ট থেকে আপনার পছন্দের কোন ফোন কিনতেই পারেন।

 

Infinix Hot 4 Pro

ইনফিনিক্সের এই ফোনটির র‍্যাম 3GB আর ইন্ট্রারনাল স্টোরেজ 16GB। এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 7,499 টাকায় পাওয়া যাচ্ছে। এর এই ফোনতি এর সঙ্গে নো কস্ট EMI অপশানেও পাওয়া যাচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি 7000 টাকা অব্দি ছাড় পাবেন। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray 700

প্যানাসনিকের এই স্মার্টফোনটি ফিল্পকার্টে ডিক্সাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে। 28% এর ডিস্কাউন্টের সঙ্গে আপনি এটি 9,999 টাকায় কিনতে পারবেন। ফোনটির আসল দাম 13,999 টাকা বলা হয়েছে। এর এই ফোনটি নো কস্ট EMI অপশানে পাওয়া যাচ্ছে। এর সঙ্গে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। যাতে অতিরিক্ত ছাড় পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
Samsung Galaxy J7

 স্যামস্নগের এই ফোনটি ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাচ্ছে। এটি ফ্লিপকার্টে 13800 টাকায় কেনা যাচ্ছে। 2300 টাকার প্রতিমাসের EMI অপশান এই ফোনটির সঙ্গে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।
Micromax Evok Dual Note, মাইক্রোম্যাক্সের এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 9,999 টাকায় পাওয়া যাচ্ছে। এর ওপর 1,111 টাকার প্রতিমাসের EMI অপশান পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি এক্সচেঞ্জ অফারে 9000 টাকা ছারেও পাওয়া যাবে। এখান থেকে কিনুন।
Samsung Galaxy On5

স্যামসং এর এই ফোনটি ফ্লিপকার্টে 2000 টাকার ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে। আপনি এই ফোনটি 6,990 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 8990 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে 777 টাকার প্রতিমাসের EMI অপশানও আছে। আর এতে এক্সচেঞ্জ অফারে 6,500 টাকা অব্দি ছাড় পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Moto C Plus

মোটোর এই ফোনটি আজ ফ্লিপকার্টে 6,999 টাকায় কিনতে পারা যাচ্ছে। এর ওপর প্রতিমাসের 778 টাকার EMI অপশান পাওয়া যাচ্ছে। এক্সচেঞ্জ অফারে 6,500 টাকা অব্দি ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড পেমেন্টে 5% এর এক্সট্রা ছাড় পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo