এগুলি হল Flipkart এর কিছু সেরা পাওয়ার ব্যাঙ্ক স্মার্টফোন সহ অন্য কিছু প্রোডাক্ট

Updated on 01-Nov-2017
HIGHLIGHTS

ফ্লিপকারট প্রায়ই কিছু না কিছু প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয় আর আজকে তারা কিছু পাওয়ার ব্যাঙ্ক সহ স্মার্টফোনও আরও কিছু জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আপনি যদি বেশ কিছু দিন ধরেই ভাবছেন যে একটি ভাল পাওয়ার ব্যাঙ্ক কিনবেন তবে আপনার জন্যা জকে একটি ভাল ডিল নিয়ে এসেছে ফ্লিপকার্ট। আজকে আপনি ফ্লিপকার্ট থেকে সস্তায় কিছু ভাল পাওয়ার ব্যাঙ্ক কিনতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে ফ্লিপকার্ট কোন পাওয়ার ব্যাঙ্কের ওপর কত ডিস্কাউন্ট দিচ্ছে। এর সঙ্গে আজকে ফ্লিপকার্ট স্মার্টওয়াচ ও আরও অনেক প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে।

  • Microsys 10000MaH MICROSYS POWERBANK 10000 mAh Power Bank  (Black, Lithium-ion) এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৫৫৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৬৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • ZIN-WEB FAST010 Portable Powerful Premium 010 10400 mAh Power Bank  (Silver, Lithium-ion) এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে মাত্র ৬৯৪ টাকায় কিনতে পারবেন এর ওপর আজকে ৭২% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • Rock ITP-105 10000 mAh Power Bank  (Black, Lithium-ion) এই পাওয়ার ব্যাঙ্কটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৬৪৯ টাকায় নিজের করতে পারবেন এর ওপর ৬৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • Divine U8 Black Smartwatch এই স্মার্টওয়াচটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৬৮৮ টাকায় নিজের করতে পারবেন এর ওপর ৮৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • zemini asset 10 Portable Bluetooth Mobile/Tablet Speaker  (Blue, 2.1 Channel), আজকে আপনি এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনি মাত্র ৪৪৯ টাকায় ৭৭% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারছেন। এখান থেকে কিনুন।
  • Swipe Elite 4G (Grey, 8 GB)  (1 GB RAM) আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ২০% ডিস্কাউন্ট দিয়ে এই স্মার্টফোনটি মাত্র ৩,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Moto E4 Plus (Fine Gold, 32 GB)  (3 GB RAM), এই মোটোরোলার ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

      

Connect On :