Flipkart আজ এই হেডফোন আর ব্লুটুথ স্পিকার গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিছে

Flipkart  আজ এই হেডফোন আর ব্লুটুথ স্পিকার গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিছে
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্টের ডিস্কাউন্ট অফারে আপনারা বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকার আর হেডফোনের ওপর ভাল ডিস্কাউন্ট অফার করছে

প্রায়ই ফ্লিপকার্ট কোন না কোন অফার নিয়ে আসে। এবার আজকে ফ্লিপকার্ট খুব দরকারি কিছু জিনিসের ওপর অফার দিচ্ছে। আজকে আপনার যদি কোন ব্লুটুথ স্পিকার বা হেডফোন কেনার ইচ্ছে থাকে তবে এই ফ্লিপকার্টের এই ডিল গুলি আপনি দেখতে পারেন আর এর থেকে কিছু পছন্দ হলে তা কিনতে পারেন।

Motorola Pulse Max Headset with Mic  (Black, Over the Ear)

আজকের ডিলে আপনি মোটোরোলার এই হেডসেটটি মাত্র ১,১৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ৫২% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX310APBCE Headset with Mic  (Black, Over the Ear)

আজকের ডিলে আপনি সোনির মতন ব্র্যান্ডের এই হেডসেটটি ফ্লিপকার্ট থেকে মাত্র ১,১৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ৪৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Philips SHL5005/00 Headset with Mic  (Black, On the Ear)
 
ফিলিপসের মতন ব্র্যান্ডের হেডসেটেও আজকের ফ্লিপকার্ট ডিলে সহজেই আপনার হতে পারে এটি আজকে আপনি মাত্র ৮৪৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর ৪৩% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
boAt BassHeads 800 Headset with Mic  (Black, On the Ear)
 
এই অন দ্যা এয়ার হেডফোনটি আপনি আজকে মাত্র ১,০৪৯ টাকায় নিজের করতে পারবেন। আজকে ফ্লিপকার্ট এর ওপর ৪১% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এখান থেকে কিনুন।
 
F&D W4 Portable Bluetooth Mobile/Tablet Speaker
 
আজকে এই ব্লুটুথ স্পিকারটি আপনি ফ্লিপকার্ট থেকে ৮৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটির ওপর আজ ফ্লিপকার্ট ৪৬% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এখান থেকে কিনুন।
 
SHOPCRAZE Shower Speaker
 
এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র ৩৫০ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৬৪% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Exmade Waterproof WP11 Portable Bluetooth Gaming Speaker 
 
এই সুন্দর দেখতে ওয়াটারপ্রুফ স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র ৩৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ৮০% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Power BT SPK Blue Portable Bluetooth Mobile/Tablet Speaker
 
আজকের সেলে ই ব্লুটুথ স্পিকারটি আপনি ব্লু কালারে কিনতে পারবেন। এটি আপনি আজকে মাত্র ৩৫৯ টাকায় নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।
 
Blue Birds rugby X6U Portable Bluetooth Mobile/Tablet Speaker
 
এই সুন্দর দেখতে রাগবি বলের মতন ব্লুটুথ স্পিকারটি আপনি ব্লু কালারে মাত্র ৩৭৫ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর ৬২% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Crazy Sutra Portable Waterproof Wireless Bluetooth Shower Spkr Portable Speaker
 
এই পোর্টেবেল ওয়ারলেস স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র ৩৭৫ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৮১% এর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। এখান থেকে কিনুন।
                  

Digit.in
Logo
Digit.in
Logo