আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৮ আগস্ট)

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৮ আগস্ট)
HIGHLIGHTS

আপনি আজকের এই সেল থেকে জিনিস কিনে আপনার কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন সেলের অফার নিয়ে আসে আজও তেমন কিছু ভাল অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট। আজকের এই সেরা সেলের তালিকা থেকে কিছু কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকাও বাচাতে পারবেন।
 
Hiper Song Audio Speaker HS900 Speaker Portable PC/Mobile/Tablet Audio Speaker Color

আপনি কি অনেক দিন ধরে আপনার পিসি, মোবাইল বা ট্যাবলেটের জন্য অনেক দিন ধরে একটি ভাল পোর্টেবেল স্পিকার খুঁজছেন? তবে আজকের এই সেলে আজ এই পোর্টেবেল স্পিকারটি আপনি মাত্র ২৮৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ৫৯৯ টাকা। এর ওপর আজ আপনি ৫১%’র ডিস্কাউন্ট পাচ্ছেন। আজকের সেলে এই ছোট ও সুন্দর পোর্টেবেল স্পিকারটি আপনি ব্ল্যাক কালার অপশানে পাবেন।

এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যায়।
ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.289 টাকায় Hiper Song Audio Speaker HS900 Speaker Portable PC/Mobile/Tablet Audio Speaker

Divine U8 Black Smartwatch

আপনি কি অনেক দিন ধরে নিজের জন্য একটা ভাল স্মার্টওয়াচ কেনার কথা ভাবছেন তবে আজকের সেলে আপনি এই সুন্দর স্মার্টওয়াচটি আপনি মাত্র ৬৯৪ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ৪,৯৯৯ টাকা আর এর ওপর আপনি আজ ৮৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এতে ১০ দিনের রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টি আছে। এর ওপর ১০ দিনের রিপ্লেস্মেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি আপনি ক্যাস অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.694 টাকায় Divine U8 Black Smartwatch

SACRO PB_239968 USB Portable Power Supply 15000 mAh Power Bank

আপনি কি আজ একটি পাওয়ার ব্যাঙ্ক সস্তায় কিনতে চান তবে আজ আপনার জন্য আমরা এই 15000 mAh এর ক্ষমতা সম্পন্ন পাওয়ারব্যাঙ্কটি আপনি আজ মাত্র ৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ ৭৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম ১,৯৯৯ টাকা।

এর ওপর ৩ মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এর ওপর ১০ দিনের রিপ্লেস্মেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি আপনি ক্যাস অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239998 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Burfa S10 Bluetooth Speaker Portable Bluetooth Mobile/Tablet Speaker 

আপনি যদি নিজের জন্য একটি পোর্টেবেল ব্লুটুথ স্পিকার কেনার কথা ভবাছেন তবে আজ আপনার কাছে তা সস্তায় কেনার একটি ভাল সুযোগ এসেছে। আসজ এই স্মার্টলুকিং ব্লুটুথ স্পিকারটি আপনি মাত্র ২৭৭ টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম ৯৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর আজ ফ্লিপকার্ট ৭২% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকের সেলে এটি ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে।

এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আছে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.277 টাকায় Burfa S10 Bluetooth Speaker Portable Bluetooth Mobile/Tablet Speaker

Moto E4 Plus

মোটোরোলার মতন ব্র্যান্ডের এই স্মার্টফোনটি আজ ৯,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির ফাইন গোল্ড কালার ভেরিয়েন্ট আজকের এই সেলে আপনার হতে পারে। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটির ব্যাটারি 5000 mAh এর। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র।

এই ফোনটির ইএমআই ৪৮৫ টাকা প্রতিমাসের হিসাবে পাওয়া যাচ্ছে। ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাবে। এটি আপনি আপনি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডে কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto E4 Plus (Fine Gold, 32 GB) (3 GB RAM)

Samsung Galaxy A5 2016 Edition

স্যামসং এর এই অসাধারনফোনটি আজকের সেলে আপনি মাত্র ১৪,৪৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 2 GB’র র‍্যাম আর 16 GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। আজকের সেলে আপনি এই ফোনটির গোল্ড কালার ভেরিয়েন্টটি কিনতে পারবেন। এর রেয়ার ক্যামেরা 13MP’র আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এই ফোনটির সঙ্গে জিওর ৯০ দিনের বৈধতা যুক্ত ৩৯৯ টাকার একটি আনলিমিটেড অফার দেওয়া হচ্ছে।

এই ফোনটি ৭০৩ টাকার EMI তে পাওয়া যাবে। ফোনটি ক্যাশ অনডেলিভারিতে পাওয়া যাবে। ফোনটি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.14,490 টাকায় Samsung Galaxy A5 2016 Edition (Gold, 16 GB) (2 GB RAM)

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo