আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

Updated on 16-Aug-2017
HIGHLIGHTS

আপনি আজকের এই সেল থেকে জিনিস কিনে আপনার কিছু টাকা বাচাতে পারবেন

ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দেয়। আর আজ ফ্লিপকার্ট এই গ্যাজেট গুলির ওপর কিছু স্পেশাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনি যদি ডিস্কাউন্টে প্রোডাক্ট কিনতে ভালবাসেন তবে আজ এই সেলে আপনি বেশ কিছু ভাল প্রোডাক্ট কিনতে পারবেন। আজকের সেল থেকে কিছু জিনিস কিনে আপনি আজ আপনার বেশ কিছু টাকা বাচাতে পারবেন।

LUV bluetooth speaker s-10 Portable Mobile/Tablet Speaker

আজকের এই ফ্লিপকার্ট সেলে এই সুন্দর দেখতে ব্লু রঙের পোর্টেবেল স্পিকারটি আপনি মাত্র ৩৯৫ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ১,২৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর আজ ৬৯% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এর ওপর ১০ দিনের রিপ্লেস্মেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি আপনি ক্যাস অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.395 টাকায় LUV bluetooth speaker s-10 Portable Mobile/Tablet Speaker

Divine U8 Black Smartwatch

আপনি কি অনেক দিন ধরে নিজের জন্য একটা ভাল স্মার্টওয়াচ কেনার কথা ভাবছেন তবে আজকের সেলে আপনি এই সুন্দর স্মার্টওয়াচটি আপনি মাত্র ৬৯৪ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ৪,৯৯৯ টাকা আর এর ওপর আপনি আজ ৮৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

এতে ১০ দিনের রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টি আছে। এর ওপর ১০ দিনের রিপ্লেস্মেন্ট পলিসি পাওয়া যাচ্ছে। এটি আপনি ক্যাস অন ডেলিভারিতেও কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.694 টাকায় Divine U8 Black Smartwatch

Burfa S10 Bluetooth Speaker Portable Bluetooth Mobile/Tablet Speaker 

আপনি যদি নিজের জন্য একটি পোর্টেবেল ব্লুটুথ স্পিকার কেনার কথা ভবাছেন তবে আজ আপনার কাছে তা সস্তায় কেনার একটি ভাল সুযোগ এসেছে। আসজ এই স্মার্টলুকিং ব্লুটুথ স্পিকারটি আপনি মাত্র ২৭৭ টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম ৯৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর আজ ফ্লিপকার্ট ৭২% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আজকের সেলে এটি ব্ল্যাক কালারে কিনতে পাওয়া যাবে।

এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আছে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.277 টাকায় Burfa S10 Bluetooth Speaker Portable Bluetooth Mobile/Tablet Speaker

SACRO PB_239998 USB Portable Power Supply 15000 mAh Power Bank

আপনি কি আপনার ফোনের জন্য একটি শক্তিশালী পাওয়ার ব্যাঙ্ক খুঁজছেন? তবে আপনি আজ এই 15000 mAh  এর ক্ষমতাসম্পন্ন পাওয়ার ব্যাঙ্কটি খুব সস্তায় কিনতে পারবেন। এর আসল দাম ১,৯৯৯ টাকা আর এর ওপর আজ ৭৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ৪৯৯ টাকায় কিনতে পারবেন।

এটি ৩ মাসের ওয়ারেন্টিতে পাবেন। এর ওপর ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আছে। এটি ক্যাস অন ডেলিভারিতেও পাওয়া যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.499 টাকায় SACRO PB_239998 USB Portable Power Supply 15000 mAh Power Bank

Lenovo Vibe K5 Note

আজকের এই ফ্লিপকার্ট সেলে আপনি লেনোভোর এই স্মার্টফোনটিও খুব সস্তায় কিনতে পারবেন। এর ওপর আজ ১৬% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি আপনি আজ এই ডিস্কাউন্টের পরে মাত্র ১০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য ১২,৪৯৯ টাকা। এই ফোনটির র‍্যাম 4 GB  আর ইন্টারনাল স্টোরেজ 32 GB। আজকের সেলে আপনি এই ফোনটি গোল্ড কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। এর ব্যাটারি 3500 mAh  এর।

এই ফোনটি ইএমআই ৪৮৯ টাকা থেকে শুরু। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাবে। আর এটি আপনি নেট ব্যাঙ্কিং, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডে কিনতে পারবেন।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Lenovo Vibe K5 Note (Gold, 32 GB) (4 GB RAM)

Moto E4 Plus 

মোটোরোলা ব্র্যান্ডের এই স্মার্টফোনটি আপনি আজকের সেলে আয়রন গ্রে কালারে কিনতে পারবেন। এটি আজ ৯,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এটি 3 GB র‍্যাম যুক্ত এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এর ব্যাটারি 5000 mAh এর।

এই ফোনটির ইএমআই ৪৮৯ প্রতিমাসের হিসাবে শুরু হচ্ছে। এই ফোনটি ক্যাস অন ডেলিভারিতেও কেনা যাবে। এটি নেট ব্যাঙ্কিং, ডেবিট কার্ড, ডেবিট কার্ডেও কেনা যাবে।

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.9,999 টাকায় Moto E4 Plus (Fine Gold, 32 GB) (3 GB RAM)

Connect On :