এই পাওয়ারব্যাঙ্কগুলির ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে

এই পাওয়ারব্যাঙ্কগুলির ওপর ফ্লিপকার্ট ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আজকে ফ্লিপকার্ট থেকে এই পাওয়ার ব্যাঙ্ক গুলি আপনি সহজেই কিনতে পারবেন

ফ্লিপকার্ট এমনিতে অনেক কিছুতেই ডিস্কাউন্ট দেয়। তেমনি আজকে ফ্লিপকার্ট বেশ কিছু ভাল পাওয়ার ব্যাঙ্কের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। এখানে থাকা পাওয়ার ব্যাঙ্ক গুলির মধ্যে কোনটি যদি আপনার পছন্দ হয় তবে আপনি সহজেই তা নিজের করতে পারবেন। আসুন তবে দেখা যাক যে ফ্লিপকার্ট কোন পাওয়ার ব্যাঙ্ক গুলির ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

Lapguard mobile পাওয়ার ব্যাঙ্ক 10000mAh: এই পাওয়ারব্যাঙ্কটি আজকে 78% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Ambrane P-1122 NA:  এই ডিভাইসটি ফ্লিপকার্টে 61% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি ফ্লিপকার্টে 699 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। তবে এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Rock ITP-105: এই ডিভাইসটির ওপর 63% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি 649 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Cuba GJ 137757 USB পোর্টেবেল পাওয়ার ব্যাঙ্ক: 15000mAh ক্ষমতা সম্পন্ন এই পাওয়ার ব্যাঙ্কটি 694 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 3,999 টাকা বলা হয়েছে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

AXL MI_S01 হাই স্পিড চার্জিং পাওয়ার ব্যাঙ্ক: এই ডিভাইসটি ফ্লিপকার্ট থেকে 66% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর তার পরে এটি 495 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 1,481 টাকা বলা হয়েছে। এই ডিভাইসটি 10400 mAh এর ক্ষমতা সম্পন্ন। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo