এবার আসছে ফ্লিপকার্টের ন্যাশ্যানাল শপিং ডেজ

এবার আসছে ফ্লিপকার্টের ন্যাশ্যানাল শপিং ডেজ

সামনেই স্বাধীনতা দিবস আর এই উপক্ষে ভারতের ই-কমার্স সাইট গুলি সব সময়েই নিয়ে আসে একের পরে এক দারুন সব সেল অফার। আর সময়ে এবার ফ্লিপকার্ট নিয়ে এসেছে দারুন এক অফার। বা বলা ভাল এক দারুন সেলের সাম্রাজ্য। ন্যাশ্যানাল শপিং ডেজ নামের এই ফ্লিপকার্ট সেল শুরু হবে 8 আগস্ট রাত 12 টা থেকে আর চলবে আগামী 11 আগস্ট পর্যন্ত। আর আপনি যদি হন ফ্লিপকার্ট প্লাস মেম্বার তবে আপনারা এই সেলের সুযোগ 7 তারিখ রাত 8 টা থেকে পাবেন।

এই সেলে আপনারা যদি ICICI য়ের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যাবহার করেন তবে আপনারা 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন। মোবাইল আর ট্যাবলেটের অফারতো আছেই সঙ্গে থাকছে টিভি আর অ্যাপ্লায়েন্সে 75% পর্যন্ত ডিস্কাউন্টের সুযোগ। আর যদি ইলেক্ট্রনিক আর অ্যাক্সেসারিজ কিনতে চান তবে 80% পর্যন্ত ছাড় পেতে পারেন।

আর শুধু তাই না এর সঙ্গে সেল শুরু হওয়ার আগেই আপনারা সেলের দামের কাছাকাছি ডিল পেতে পারবেন। এই সুযোগ শুরু হয়েছিল 4 তারিখ থেকে আর চলবে আগামী কাল মানে 6 তারিখ পর্যন্ত।

এর মানে এই যে, ন্যাশ্যানাল শপিং ডেজ নামের সেই সেল শুরুর আগেই আপনারা এই সব জিনিসের বিষয়ে আরও ভাল ভাবে জানতে পারবেন আর তা নিজের করতেও পারবেন।

তবে আর দেরি কিসের নিজের পছন্দের জিনিস সহজে নিজের করতে এবার আপনারা এখান থেকে পছন্দের জিনিসও কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo