ফ্লিপকার্টের মনডে সেলে এল দারুন অফার

ফ্লিপকার্টের মনডে সেলে এল দারুন অফার
HIGHLIGHTS

এই সেলে আপনারা টিভি আর হোম অ্যাপলায়েন্সের ওপরে 60% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন

ফ্লিপকার্টে আজকে সোমবারের স্পেশাল সেল এসেছে। এই সেলে আপনারা টিভি আর হোম অ্যাপলায়েন্সের ওপরে 60% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন। আর এর সঙ্গে আছে বিশেষ 10% ইন্সট্যান্ট ক্যাশ ব্যাক। এই ক্যাশব্যাক পেতে হলে অবশ্য HSBC র ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে আপনাদের টিভি বা হোম অ্যাপ্লায়েন্স কিনতে হবে। আর শুধু তাই না আজকের এই ফ্লিপকার্ট সেলে আপনারা “মিউজিকাল মনডে” সেলে দারুন সব হেডসেট, ব্লুটুথ স্পিকার সব কিনতে পারবেন। আর এর মধ্যে JBL য়ের মতন ব্র্যান্ডও আছে। আসুন তবে আর দেরি না করে দেখা যাক দারুন এই অফার গুলি।

 

Mi LED Smart TV 4A 80 cm

এই সাওমি টিভিটি আপনারা আজকের সেলে 12,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 14,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা 32ইঞ্চির ডিসপ্লে সাইজে কিনতে পারবেন। এতে 20W য়ের স্পিকার আউটপুট আছে। এখান থেকে কিনুন।

Vu 102cm (40 inch) Full HD LED TV

আজকে আপনারা এই Vu টিভিটি 15,999 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 24,000 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা নো কস্ট EMI তে ও কিনতে পারবেন। এতে আপনারা 16W স্পিকার আউটপুট পাবেন। এখান থেকে কিনুন।

Thomson B9 Pro 80cm 

থমসন ব্র্যান্ডের এই 32 ইঞ্চির টিভিটি আপনারাআ আজকে এখান থেকে মাত্র 11,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 16,999 টাকা বলা হয়েছে। এটি আপনারা প্রতিমাস৩এ 1,917 টাকার নো কস্ট EMI তে কিনতে পারবেন। আর এটি একটি HD রেডি টেলিভিশান। এখান থেকে কিনুন।

LG 6 kg Inverter Fully Automatic Front Load Washing Machine White

এই ফন্ট লোডের LG ফুল অটোমেটিক মেশিনটি আপনারা আজকে 24,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 29,890 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 5000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও কিনতে পারবেন। এটি একটি 6কেজির মেশিন। এখান থেকে কিনুন।

Bajaj 3 L Instant Water Geyser

আজকে আপনারা এই বাজাজের ইন্সট্যান্ট ওয়াটার গিজারটি মাত্র 2,792 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 4,640 টাকা বলা হয়েছে। এটি একটি 3 লিটারের গিজার। এটি একটি ইন্সট্যান্ট গিজার আর এটি তাড়াতাড়ি জল গরম করতে কাজে লাগে, এটি রান্নাঘড়ের জন্য খুবই কাজের। এখান থেকে কিনুন।

JBL TunerFM Portable Bluetooth Speaker

আজকে আপনারা এই JBL য়ের পোর্টেবেল ব্লুটুথ স্পিকাটি মাত্র 3,999 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 6,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি AC অ্যাডপ্টার আর ব্যাটারির মাধ্যমে চলে। এখান থেকে কিনুন।

JBL T450BT Bluetooth Headset with Mic

মাইক সহ এই হেডসেটটি আপনারা আজকে 2,399 টাকায় নিজের করতে পারবেন। আর এর আসল দাম সাইটে 3,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা নো কস্ট EMI বা বাজাজ ফিনান্সের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL CLIP 3 Portable Bluetooth Speaker 

দারুন সুন্দর দেখতে এই ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকের সেলে মাত্র 2,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 4,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা আকর্ষণীয় গোলাপি রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Sony XB01 Portable Bluetooth Speaker

আপনারা দারুন এই সোনির পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আজকে এখান থেকে মাত্র 1,799 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 2,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালার অপশানে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Envent Beatz 500 Wired Headset with Mic

আজকে আপনারা এই হেডসেটটি আম্র 539 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি একটি অন দ্যা ইয়ার হেডফোন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে,সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo