AMAZON FIRE STICK য়ের মতন এবার FLIPKART আনল MARQ TURBOSTREAM STICK

AMAZON FIRE STICK  য়ের মতন এবার FLIPKART আনল MARQ TURBOSTREAM STICK
HIGHLIGHTS

ফ্লিপকার্ট নিয়ে এল Flipkart MarQ TurboStream Stick

এটি ফ্লিপকার্টের প্রাভেট ব্র্যান্ড MarQ লঞ্চ করেছে

ভারতে এই স্টিকের দাম 3,499 টাকা

ভারতে ফ্লিপকার্ট তাদের নতুন MarQ TurboStream Stick লঞ্চ করে অ্যামাজনের ফায়ার স্টিক কে প্রতিযোগিতা দিচ্ছে। আর এতে আপনারা OTT স্ট্রিমিং দেখতে পারবেন আর এখন অ্যামাজন ফায়ার স্টিক সবার খুব পছন্দের। আর এর ক্তি মুল কারন এর কম দাম। আর এবার ফ্লিপকার্ট সেখানে তাদের নতুন একটি প্রোডাক্ট এনে ফায়ারস্টিককে প্রতিযোগিতা দিতে চলেছে।

সম্প্রতি সেপ্টেম্বর মাসে টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের Xstream Stick লঞ্চ করেছিল। আর এবার বাজারে এল নতুন MarQ TurboStream Stick। এটি ফ্লিপকার্ট 3,499 টাকায় লঞ্চ করেছে। আর অ্যামাজন ফায়ার স্টিকের দাম 3,999 টাকা।তবে MarQ TurboStream Stick 4K সাপোর্ট করে না।

ধিরে ধিরে ফ্লিপকার্ট ভারতের যুবক সম্প্রদায়কে টার্গেট করে এগোচ্ছে প্রথমে অ্যামাজন প্রাইম ভিডিও পরিষেবা শুরু করেছিল। আর এবার অ্যামাজন ফায়ার স্টিক আছে। আর অ্যামাজন ফাত্যার স্টিকের দাম যেখানে 3,999 টাওয়া সেখানে ফ্লিপকার্ট তাদের এই নতুন ডিভাইস 500 টাকা কমে লঞ্চ করেছে। আর ফায়ার স্টিকের 4k ভেরিয়েন্টটি 5,999 টাকায় পাওয়া যায়।

TurboStream Stick ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ড MarQ লঞ্চ করেছে। আর অন্য স্ট্রিমিং ডোঙ্গালের মতন TurboStream Stick অ্যান্ড্রয়েড 9 যুক্ত আর এটি নর্মাল টিভির সঙ্গে স্মার্টটিভির সঙ্গেও পেয়ার করা যায়। আর অন্য অ্যান্ড্রয়েড স্ট্রিমিং ডিভাইসের মতন TurboStream Stick গুগল প্লে স্টোরের সঙ্গে আগে থেকেই লোডেড থাকে যা 5000 য়ের বেশি অ্যাপ আর গেম গ্রাহকদের ফ্রিতে ডাউনলোড করতে দিচ্ছে।

আর এর সঙ্গে এই স্টিকে নেটফ্লিক্স, ইউটিউব, হটস্টার আর অন্যান্য জনপ্রিয় টিভি অ্যাপ আছে। ভয়েস এনেবেল্ড রিমট ইউটিউব আর নেটফ্লিক্সের ছবি লঞ্চ করার সাপোর্ট করে। আর এই বিষয়ে যারা জানেন না তাদের যদি স্মার্টটিভির ডোংল নেটফ্লিক্সের সঙ্গে পান তবে ব্র্যান্ডের জন্য রিমোটে থাকা নেটফ্লিক্স বটন দিতে হবে। আর এই ফ্লিপকার্ট TurboStream Stick আপনি দেখতে পারবেন।,

ভায়াঃ  
 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo